স্কুল ছাত্রী নীলা রায়ের হত্যার প্রতিবাদে রংপুরে মানববন্ধন ও সমাবেশ

59

স্টাফ করেসপন্ডেন্ট, মমিনুল ইসলাম রিপন।। সাভারে স্কুল ছাত্রী নীলা রায়কে নৃশংসভাবে কুপিয়ে হত্যা এবং খুনি মিজানের দৃষ্টান্তমুলক শাস্তির দাবীসহ সারা দেশে নারী ও কিশোরী ধর্ষণ ও নির্যাতনের প্রতিবাদে বাংলাদেশ মহিলা ঐক্য পরিষদ রংপুর জেলা কমিটির মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ কর্মসুচি পালন করা হয়েছে।

শুক্রবার সকালে রংপুর প্রেসক্লাবের সামনে আয়োজিত এই মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন বাংলাদেশ মহিলা ঐক্য পরিষদ রংপুর জেলা কমিটির সভাপতি রীতা সরকার।

বাংলাদেশ ছাত্র ও যুব ঐক্য পরিষদ রংপুর জেলা কমিটির সভাপতি প্রহল­াদ রায়ের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খৃস্টান ঐক্য পরিষদ রংপুর জেলা কমিটির সভাপতি শ্রী বনমালি পাল, সিনিয়র সহ-সভাপতি সুশান্ত ভৌমিক, সাধারন সম্পাদক স্বপন কুমার রায়, মহিলা ঐক্য পরিষদ রংপুর জেলা কমিটির সাধারন সম্পাদক পারুল সরকার, বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ রংপুর মহানগর কমিটির নেতা অলক নাথ ও উৎপল কুমার ভৌমিক প্রমুখ।

বক্তারা অবিলম্বে স্কুল ছাত্রী নীলা রায়ের হত্যাকারী খুনি মিজানকে গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে এসে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করার দাবী জানান। এছাড়া সারা দেশে নারী ও কিশোরীদের উপর নির্যাতন ও ধর্ষণ বন্ধ করার জন্য কঠিন আইন প্রনয়ন ও প্রযোগ করার জন্য সরকারের কাছে জোর দাবী জানানো প্রতিবাদ সমাবেশ থেকে।

আরো পড়ুনঃ
error: Content is protected !!