স্বতন্ত্র প্রার্থী মনোনয়পত্র কিনলেন কাউছার হায়দার

এ আর আহমেদ হোসাইন, কুমিল্লা প্রতিনিধি।।

65

রোববার সকাল ১০টায় তার সমর্থক ও ড্রিম বয়েজ’র বন্ধুদের সাথে নিয়ে উপজেলা নির্বাচন অফিস থেকে ওই মনোনয়ন পত্র সংগ্রহ করেন।মো.কাউছার হায়দার দেবীদ্বার সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও আ’লীগ কুমিল্লা উঃ জেলা কমিটির উপদেষ্টা আবুল কাসেম চেয়ারম্যানের ছোট ছেলে। কাউছার হায়দার দেবীদ্বার উপজেলা শ্রমীকলীগ সাধারণ সম্পাদক, আইন সহায়তা কেন্দ্র (আসক) ফাউন্ডেশন’র দেবীদ্বার শাখা সভাপতি, জাতীয় সাংবাদিক ঐক্য ফোরাম দেবীদ্বার শাখার সভাপতি, কুমিল্লার বাণী ২৪ ডট কম’র নির্বাহী সম্পাদক।

উল্লেখ্য, গত বছরের ৩ ডিসেম্বর দেবীদ্বার উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নুল আবেদীনের মৃত্যুতে চেয়ারম্যান পদটি শূন্য হয়। একই সাথে তিনি উপজেলা আওয়ামী লীগেরও সভাপতি ছিলেন। গত ১৭ জানুয়ারী নির্বাচন কমিশনের উপ- সচিব মোঃ আতিয়ার রহমান স্বাক্ষরিত একটি প্রজ্ঞাপনের ভিত্তিতে ওই শূন্য পদে নির্বাচনের তফসিল ঘোষণা করেন।

ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ২৮ ফেব্রুয়ারী সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ৩ ফেব্রুয়ারী, বাছাই ৪ ফেব্রুয়ারী ও প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ১১ ফেব্রুয়ারী এবং প্রতীক বরাদ্দ হবে ১২ ফেব্রুয়ারী।

আরো পড়ুনঃ
error: Content is protected !!