স্বামী পরিত্যাক্তাকে ধর্ষনের অভিযোগ, এলাকাবাসীর মানববন্ধন, গ্রেফতার-১

কাজী খলিলুর রহমান ,ঝালকাঠি প্রতিনিধি।।

79

ঝালকাঠির কাঠালিয়ার শৌলজালিয়ায় সরকারি আবাসন প্রকল্পের এক স্বামী পরিত্যাক্তা (৪৮) কে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় আজ রোববার কাঠালিয়া থানা পুলিশ রফিক নামে এক যুবককে গ্রেফতার করেছে। বিচারের দাবিতে এলাকাবাসী রোববার বিকালে শৌলজালিয়া খেয়াঘাট এলাকায় মানববন্ধন করেছেন। আগামীকাল সোমবার ধর্ষিতার মেডিকেল টেস্ট করা হবে বলে কাঠালিয়া থানা পুলিশ জানিয়েছেন।

স্বামী পরিত্যাক্তা ওই নারী একওই এলাকার মাইদুল ও রফিকে আসামী করে রোববার কাঠালিয়া উপজেলা নির্বাহী অফিসার ও কাঠালিয়া থানা অফিসার ইনচার্জ এর কাছে পৃথক দুটি লিখিত অভিযোগ করেন। অভিযোগে উল্লেখ রয়েছে উপজেলার শৌলজালিয়া ইউনিয়নের সরকারি আবাসনের ৯ নম্বর ঘরে বসবাসকারী ওই নারী ৩১ মার্চ বুধবার রাতে ধর্ষনের শিকার হন। বুধবার রাত ২টায় মালেক খলিফার ছেলে মাইদুল খলিফা ও আঃ সত্তারের ছেলে রফিক ঘরে ঢুকে আমাকে ধর্ষন করে ভিডিও ধারন করে।

একথা জানা-জানি করলে ভিডিও ফেইসবুকে ছেড়ে দেয়ার হুমকি দেয় এবং আমার মোবাইল ছিনিয়ে নিয়ে চলে যায়। অভিযোগের প্রেক্ষিতে কাঠালিয়া উপজেলা নির্বাহী অফিসার ২ এপ্রিল ঘটনাস্থল পরিদর্শন করেন।এ ঘটনায় অভিযুক্তদের দ্রুত বিচারের দাবিতে এলাকাবাসী রবিবার বিকালে শৌলজালিয়া খেয়াঘাট এলকায় মানববন্ধন করেন।

কাঠালিয়া অফিসার ইনচার্জ জানান, ধর্ষিতা দু’জনকে আসামী করে থানায় একটি মামলা দায়ের করেছে। আমরা আসামী রফিককে গ্রেফতার করেছি, অন্য আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে। ভিকটিমের মেডিকেল পরীক্ষার জন্যে আগামীকাল হাসপাতালে পাঠানো হবে।

আরো পড়ুনঃ
error: Content is protected !!