স্বাস্থ্যবিধি মেনে আমাদের রেল পরিচালনা করছি -রেলপথ মন্ত্রী

50

ডিজার হোসেন বাদশা, পঞ্চগড় প্রতিনিধি।। রেলপথ মন্ত্রী এ্যাডভোকেট নুরুল ইসলাম সুজন বলেছেন, স্বাস্থ্যবিধি মেনে আমাদের রেল পরিচালনা করছি। এপর্যন্ত আমরা অর্ধেক প্যাসেঞ্জার নিচ্ছি। মিডিয়া থেকে শুরু করে বিভিন্ন পত্র পত্রিকায় এবং যারা রেলের যাত্রী হয়ে যায় তাদেও কাছ থেকেও আমরা তেমন কোন অভিযোগ পাই নি।

আগামী ঈদে যে হারে ট্রেন চলছে সেভাবেই চলবে যদি সরকারের কোন নির্দেশনা না থাকে। এবং আমাদের নতুন করে ট্রেনের সংখ্যা বাড়ানো কোন পরিকল্প নেই। আর যানযটের তেমন কোন সুযোগ নেই। রেলে কোন প্রকার অতিরিক্ত যাত্রী আমরা পরিবহন করবো না। যদি ঈদকে নিয়ে সরকারের কোন নির্দেশনা না থাকে তবে বর্তমানে যে ভাবে চলছে আগামীতেও সে ভাবে চলবে। যাতে ঈদকে সামনে রেখে মানুষের মুভমেন্ট যেন কম হয়। সরকার সে আবেদন জানাচ্ছে।

শনিবার (৪ জুলাই) দুপুরে বোদা উপজেলা অডিটোরিয়াম চত্ত্বরে এলজিএসি প্রকল্প ৩ এর আওতায় নারী ক্ষমতায়ন ও বাল্য বিবাহ প্রতিরোধের উদ্যোগে ১৭শ জন মেধাবী নারী শিক্ষার্থীদের মাঝে মুজিববর্ষ উপলক্ষে সাইকেল বিতরণ অনুষ্ঠান শেষে সাংবাদিকদেও প্রশ্নে মন্ত্রী এসব কথা বলেন। একই সাথে মন্ত্রী নিজস্ব তহবিল থেকে দুস্থদের মাঝে আর্থীক অনুদান হিসেবে চেক তুলে দেন। এর আগে পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলা পরিষদের হলরুমে বাইসাইকেল বিতরণ ও মন্ত্রীর নিজস্ব তহবিল থেকে গরিবও দুস্থদের মাঝে অনুদানের চেক প্রদান করেন।

এসময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন, পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী, জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার সাদাত সম্রাট,বোদা উপজেলা পরিষদেও চেয়ারম্যান ও উপজেলা আওয়ালীগের সাধারণ সম্পাদক ফারুক আলম টবি, উপজেলা নিবার্হী অফিসার সোলেমান আলী প্রমুখ ।

আরো পড়ুনঃ
error: Content is protected !!