হিলিতে করোনা ভাইরাস প্রতিরোধে নো মাস্ক নো সেলস কর্মসুচী চালুর ঘোষনা

79

হিলি প্রতিনিধি।। দিনাজপুরের হিলিতে করোনা ভাইরাসের সংক্রামন রোধে নো মাস্ক নো সেলস কর্মসূচীর চালুর ঘোষনা দিয়েছে হাকিমপুর (হিলি) পৌরসভা কতৃপক্ষ। মাস্ক ছাড়া ক্রেতা বা বিক্রেতাকে পণ্য ক্রয় বিক্রয় থেকে বিরত থাকতে বলা হয়েছে। এই নির্দেশনা অমান্য করলে দোকান বন্ধ করার ঘোষনা দিয়েছেন পৌরসভা কতৃপক্ষ।

বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টায় হাকিমপুর পৌরসভায় মেয়রের কার্যালয়ে হিলির সকল ধরনের ব্যবসায়ীদের সাথে মতবিনিময় শেষে এই নির্দেশনা প্রদান করেন পৌরমেয়র। আগামী শনিবার থেকে হিলিতে এই কার্যক্রম শুরু হবে।

পৌরমেয়র জামিল হোসেন চলন্তের সভাপতিত্বে বৈঠকে উপস্থিত ছিলেন বাংলাহিলি খাসমহল হাট ও বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি ফজলুর রহমান, সাধারন সম্পাদক আরমান আলী প্রধান, স্বর্ন ব্যবসায়ী সমিতির সভাপতি তাছির উদ্দিন, সিপি দোকান মালিক সমিতির সভাপতি শাাহিদ মল্লিক বাবু, চারমাথাস্থ মোটরপার্টস ব্যবসায়ী সমিতির সভাপতি শাহ আলম প্রধান।

হাকিমপুর (হিলি) পৌরসভার মেয়র জামিল হোসেন চলন্ত বলেন, করোনা ভাইরাসের সংক্রামন রোধে হিলিতে পৌরসভার পক্ষ থেকে বেশ কিছু দিন ধরে নো মাস্ক এন্ট্রি কর্মসুচী চালু রয়েছে। যার কারনে পুরো দিনাজপুর জেলায় করোনা আক্রান্তের বেশি হলেও হিলিতে তেমন নেই বললেই চলে, বা বেশ ভালো অবস্থানে রয়েছে। এর পাশাপাশি আরো কিভাবে ভালো থাকা যায় সে লক্ষ্যে আগামী শনিবার থেকে হিলিতে নো মাস্ক নো সেলস নামক নতুন কর্মসুচী শুরু করা হবে। এলক্ষ্যে ব্যবসায়ীদের সঙ্গে বৈঠক করে তাদেরকে বিষয়টি জানানো হয়েছে। মাস্ক ছাড়া ক্রেতা বা বিক্রেতা উভয়কে পণ্য ক্রয় বিক্রয় থেকে বিরত থাকতে বলা হয়েছে। যদি কোন দোকানী এই নির্দেশনা অমান্য করেন সেক্ষেত্রে শাস্তি স্বরুপ তার দোকানটি তিন দিন, পাঁচদিন বা সাতদিনের জন্য বন্ধ করে দেওয়া হবে। সেই সাথে নিজেদের সুরক্ষার স্বার্থে সকলকে মাস্ক পরিহিত করার ও স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান।

আরো পড়ুনঃ
error: Content is protected !!