হিলিতে করোনা ভ্যাকসিনের দ্বিতীয় ডোজের গনহারে টিকা প্রদান কার্যক্রম শুরু

হিলি প্রতিনিধি

৩৯

করোনা সংক্রামন রোধে সাধারন মানুষকে টিকার আওতায় আনতে সারাদেশের ন্যায় দিনাজপুরের হিলিতে গনহারে করোনা ভ্যাকসিনের দ্বিতীয় ডোজের টিকা প্রদান কার্যক্রম শুরু হয়েছে। এদিকে ঝামেলা বিহিনভাবে করোনার দ্বিতীয় ডোজের টিকা দিতে পেরে খুশি সাধারন মানুষ।

মঙ্গলবার সকাল ৯টায় বাংলাহিলি পাইলট স্কুল এন্ড কলেজ প্রঙ্গনসহ ৩টি ইউনিয়ন কেন্দ্র মিলিয়ে মোট ৪টি কেন্দ্রে এই টিকা প্রদান কার্যক্রম শুরু হয়। এসব টিকা কেন্দ্রে যারা গত ৭আগষ্ট যারা এসব কেন্দ্রে করোনার প্রথম ডোজ নিয়েছিলেন শুধুমাত্র তাদেরকে করোনার দ্বিতীয় ডোজের টিকা প্রদান করা হচ্ছে। সকাল থেকেই সাধারন মানুষজন করোনার ১ম ডোজের টিকার কার্ড নিয়ে দ্বিতীয় ডোজের টিকা নিতে কেন্দ্রগুলোতে উপস্থিত হচ্ছেন।তবে টিকা দিতে আসা ও টিকা দানকারী অনেকের মাঝে স্বাস্থ্যবিধি না মানার প্রবনতা দেখা গেছে, অনেকেই মাস্ক থুতনিতে নামিয়ে রাখছেন।

টিকা গ্রহনকারি সাইদুল ইসলাম ও শিরিনা আকতার বলেন, আমরা করোনার প্রথম ডোজ দিয়েছিলাম তাতে করে কোন সমস্যা হয়নি। আজ দ্বিতীয় ডোজ টিকা গ্রহন করলাম কোন সমস্যাই আমাদের হয়নি। আগে হাসপাতালে টিকা দিতে অনেক সময় লাগতো নানা ধরনের ঝামেলা ছিল কিন্তু এখানে কোন ভিড় নেই সুস্থ্যভাবে কম সময়ের মধ্যে টিকা দিতে পারলাম আমরা খুব খুশি। এই কেন্দ্রগুলিতে আমরা গতমাসে করোনার প্রথম ডেজ টিকা নিয়েছিলাম।

হাকিমপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা.তৌহিদ আল হাসান বলেন, সাধারন মানুষকে করোনার টিকার আওতায় আনতে গত আগষ্ট মাসের ৭তারিখে উপজেলার ৩টি ইউনিয়ন ও ১টি পৌরসভা মিলিয়ে ৪টি কেন্দ্রে ২হাজার ৪শ জনকে করোনার প্রথম ডোজ টিকা দেওয়া হয়েছিল। একইভাবে শুধুমাত্র তাদেরকে আজ করোনার দ্বিতীয় ডোজের টিকা প্রদান করা হচ্ছে।

জেনিফার_______৭ সেপ্টেম্বর ২১

আরো দেখুনঃ
error: Content is protected !!