হিলিতে খালেদা জিয়ার সুস্থ্যতার জন্য দোয়া মাহফিল

হিলি প্রতিনিধি।।

৪৫

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া গুরুত্বর অসুস্থ্য হওয়ায় তার রোগ মুক্তি ও দীর্ঘায়ু কামনা করে দিনাজপুরের হিলিতে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। একইসাথে বেগম খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশ যাওয়ার অনুমতির দাবীতে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবকদল হাকিমপুর উপজেলা ও পৌরশাখার আয়োজনে সোমবার সকাল ১১টায় হিলি বাজারস্থ বিএনপি দলীয় কার্যালয়ে তার রোগ মুক্তি ও দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।পরে দলীয় কার্যালয়ের সামনে এক বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এতে বক্তারা বলেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া গুরুত্বর অসুস্থ্য তার সুচিকিৎসার জন্য বিদেশ নিয়ে যেতে এই ফ্যাসিষ্ট সরকারের নিকট অনেকবার আবেদন করা হয়েছে। তারা কোনভাবেই তাকে বিদেশ নিয়ে যেতে দিতে ইচ্ছুকনা যার কারনে সরকার অনুমতি দিচ্ছেনা। তারা এভাবেই বেগম খালেদা জিয়াকে দেশে চিকিৎসা বিহীনভাবে রেখে তাকে মেরে ফেলতে চায়। আমরা তার মুক্তি ও বিদেশে চিকিৎসার দাবীতে এই আন্দোলনে নেমেছি আমরা আন্দোলনের মাধ্যমেই তার মুক্তি আদায় করবো এছাড়া আমরা রাজপথ ছাড়বোনা বলেও হুশিয়ারী দেন তারা।

এসময় সেখানে হাকিমপু উপজেলা বিএনপির সভাপতি ফেরদৌস রহমান, সাধারন সম্পাদক সাখাওয়াত হোসেনসহ সহযোগী সংগঠন সমুহের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

আয়েশা আক্তার/অননিউজ24

আরো দেখুনঃ
error: Content is protected !!