হিলিতে টিফিনের টাকা বাঁচিয়ে এতিম শিক্ষার্থীদের মাঝে কম্বল বিতরণ

হিলি প্রতিনিধি।।

১২৮

দিনাজপুরের হিলিতে গতদুদিন ধরে জেকে বসেছে শীত। সকাল করে কুয়াশা ও হিমেল বাতাসের কারনে তীব্র শীতে চরম কষ্ট পোহাচ্ছেন গরীব অসহায় দুস্থ্য মানুষজন। এমন অবস্থায় নিজেদের টিফিনের টাকা বাচিয়ে তা দিয়ে কম্বল কিনে মাদ্রাসার এতিম শিক্ষার্থীদের মাঝে বিতরনের মধ্য দিয়ে তাদের প্রতি সাহায্যের হাত বাড়িয়েছেন হাকিমপুর ফাউন্ডেশন নামের একটি স্বেচ্ছাসেবী সংগঠন।

সোমবার দুপুরে উপজেলার তিনটি মাদ্রাসা ও এতিমখানার ৫০ জন এতিম শিক্ষার্থীদের মাঝে কম্বল বিতরণ করেন হাকিমপুর ফাউন্ডেশন নামক স্বেচ্ছাসেবী সংগঠনটির সদস্যরা। দেশের বিভিন্ন স্কুল কলেজে অধ্যায়নরত হিলির ছাত্র-ছাত্রীদের নিয়ে গঠনকরা হাকিমপুর ফাউন্ডেশন নামক একটি মানবিক সংগঠন। করোনা মহামারীর সময় থেকে শুরু করে এখন পর্যন্ত তারা নিজেরা তাদের নিজেদের লেখাপড়ার খরচ থেকে অর্থ বাচিয়ে তা দিয়ে গরীব অসহায় দুস্থ্য মানুষদের খাবার, পোশাক, কম্বল বিতরন করাসহ নানা সময় তাদের পাশে থেকে কাজ করে যাচ্ছে।

এসময় সেখানে উপস্থিত ছিলেন, হাকিমপুর ফাউন্ডেশনের সভাপতি সোহাগ সরকার, সাধারণ সম্পাদক সাব্বির ইসলাম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক তৌহিদ ইসলাম, মাদ্রাসার শিক্ষকসহ অনেকে।

আরো দেখুনঃ
error: Content is protected !!