হিলিতে শিশু ধর্ষন মামলার পলাতক আসামী গ্রেফতার

হিলি প্রতিনিধি।।

5

দিনাজপুরের হিলিতে আরবি পড়া শেষে বাড়ি ফেরার পথে তুলে নিয়ে গিয়ে শিশু ধর্ষনের পলাতক আসামী রবিউল ইসলাম (২৫) কে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার সকাল সাড়ে ৯টায় হিলি সীমান্তের বিজিবির বাসুদেবপুর ক্যাম্পের সামনে থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃত রবিউল ইসলাম হিলির দক্ষিনবাসুদেবপুরের জিলাপিট্টি গ্রামের আনসার আলীর ছেলে।

হাকিমপুর থানার ওসি ফেরদৌস ওয়াহিদ বলেন, গত ২০ এপ্রিল সকালে আরবি পড়া শেষে ওই শিশুটি নিজ বাড়িতে ফেরার পথে রবিউল ইসলাম নামের এক বখাটে যুবক রাস্তা থেকে তাকে তুলে নিয়ে গিয়ে ধর্ষন করে। এঘটনায় শিশুটির পিতা বাদী হয়ে গত ২১এপ্রিল নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করে। মামলা দায়েরের পর থেকেই তাকে গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত ছিল কিন্তু সে ওই ঘটনার পর থেকেই পলাতক ছিল।

আজ সকালে গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি যে ধর্ষক ওই যুবক বিজিবির বাসুদেবপুর ক্যাম্পের পার্শ্বে অবস্থান করছে। সংবাদ পেয়ে এসআই বেলালের নেতৃত্বে পুলিশের একটি বিশেষ টিম ওই এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। পরে গ্রেফতারকৃত আসামীকে পুলিশ স্কটের মাধ্যমে দিনাজপুর আদালতে প্রেরন করা হয়েছে বলেও তিনি জানিয়েছেন।

আরো পড়ুনঃ
error: Content is protected !!