হিলিতে ৫ জুয়াড়িকে সাতদিনের কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত

47

হিলি প্রতিনিধি।। দিনাজপুরে হিলিতে প্রকাশ্য জুয়া খেলার অপরাধে ৫ জুয়াড়িকে সাত দিন করে বিনাশ্রম কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত।

শনিবার বিকেল ৩টায় হাকিমপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট আব্দুর রাফিউল আলম হিলি বাসস্টান্ড এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে তাদের এই কারাদন্ড প্রদান করেন। এসময় সেখানে হাকিমপুর থানার ওসি আব্দুর রাজ্জাক আকন্দ উপস্থিত ছিলেন।

দন্ডপ্রাপ্তরা হলো, বগুড়ার শাজাহানপুর উপজেলার রামচন্দ্রপুর গ্রামের আব্দুল বারীর ছেলে জাহিদ হোসেন (৩৫), হিলির ইটাই বাওনা গ্রামের কাশেম আলীর ছেলে মন্টু মিয়া (৪৮), দক্ষিনবাসুদেবপুর গ্রামের বাহার তালুকদারে ছেলে মিঠু মিয়া (৪৫), মহেশপুর গ্রামের আব্দুল মান্নানের ছেলে রুবেল মিয়া (৪০), গোবিন্দগঞ্জের বাগদা বাজারের নুরুল ইসলামের ছেলে শাহারুল ইসলাম (৪০)।

হাকিমপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুর রাফিউল আলম বলেন, বিকেল ৩টার দিকে হিলির বাসস্ট্যান্ড এলাকায় জুয়া খেলা চলছে এমন খবর পাই। পরে পুলিশের সমন্বয়ে সেখানে অভিযান চালিয়ে ঘটনাস্থলে গিয়ে জুয়াখেলারত অবস্থায় ৫ জন জুয়াড়িকে আটক করা হয়। পরে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে তাদের প্রত্যেকে প্রকাশ্য জুয়া আইন ১৮৬৭ অনুসারে ৭ দিন করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।

আরো পড়ুনঃ
error: Content is protected !!