হিলি স্থলবন্দর পরিদর্শন করলেন জাতীয় রাজস্ব বোর্ডের মেম্বার জাকিয়া সুলতানা

হিলি প্রতিনিধি।।

৭৫

হিলি স্থলবন্দরের ভৌত অবকাঠামো উন্নয়ন ও আমদানি রফতানি কার্যক্রম গতিশীল করতে দিনাজপুরের হিলি স্থলবন্দর পরিদর্শন করলেন জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর)এর (নিরীক্ষা আধুনিকায়ন ও আন্তর্জাতিক বানিজ্য) মেম্বার ও সচিব জাকিয়া সুলতানা।

শুক্রবার সকাল সাড়ে ১০টায় তিনি হিলি স্থলবন্দর পরিদর্শনে আসেন। এসময় তার সাথে রংপুর কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেটের কমিশনার শওকত আলী সাদীসহ কাস্টমসের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

প্রথমেই তিনি হিলি স্থলশুল্কস্টেশনের কর্মকর্তাদের থাকতে কোয়ার্টার নির্মানের জন্য ক্রয়কৃত জায়গাটি পরিদর্শন করেন। এরপরে তিনি বন্দরের পণ্য প্রবেশপথ সীমান্তের শুন্যরেখা, কাস্টমসের ব্যাগেজ কার্যক্রম ও কাস্টমসের জরাজীর্ন গুদাম পরিদর্শন করেন। পরে তিনি হিলি স্থল শুল্ক স্টেশন কার্যালয় পরিদর্শনে আসেন এসয় হিলি স্থল শুল্কস্টেশনের ডেপুটি কমিশনার কামরুল ইসলাম তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

এর পরে তিনি বন্দরের বিভিন্ন অবকাঠামো পরিদর্শন ও কাস্টমসের কার্যক্রম সম্পর্কে অবগত হন। পরে তিনি হিলি স্থল শুল্কস্টেশনের কর্মকর্তাদের সাথে এক বৈঠকে মিলিত হোন। বৈঠক শেষে দুপুরের দিকে তিনি রংপুরের উদ্দেশ্যে হিলি স্থলবন্দর এলাকা ত্যাগ করেন।

সাইফ/ অননিউজ24

আরো দেখুনঃ
error: Content is protected !!