হুন্ডা আর গুন্ডা মার্কা নির্বাচন চৌদ্দগ্রামে হবে না, জেলা প্রশাসক কামরুল হাসান

মনোয়ার হোসেন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি||

১১৫

কুমিল্লার চৌদ্দগ্রামে ইউপি নির্বাচন-২০২১ উপলক্ষে আইন শৃঙ্খলা বিষয়ক বিশেষ সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১২ ডিসেম্বর) বিকালে চৌদ্দগ্রাম উপজেলা মিলনায়তনে এ উপলক্ষে আয়োজিত সভায় প্রধান অতিথি ছিলেন কুমিল্লা জেলা প্রশাসক কামরুল হাসান। বিশেষ অতিথি ছিলেন কুমিল্লা জেলা পুলিশ সুপার ফারুক আহমেদ পিপিএম বার।

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক কামরুল হাসান প্রার্থীদের উদ্দেশ্যে বলেন, ‘আপনারা আপনাদের প্রতিশ্রুতি ঠিক রাখবেন, আমরাও আমাদের প্রতিশ্রুতি রাখবো ইনশাআল্লাহ্। বিশৃঙ্খলা, মারামারি ও রক্তপাতবিহীন একটি অবাধ, নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচন হবে। আর যদি নির্বাচনে বিশৃঙ্খলা করেন তাহলে পাস করবেন না, পাস করলে ঘোষনা হবে না, ঘোষনা হলে গ্যাজেট হবে না। গ্যাজেট হলে শপথ হবে না। সুতরাং কেউই নির্বাচনে বিশৃঙ্খলা করবেন না। আমি বিনয়ের সহিত বলছি চৌদ্দগ্রামে একটি অবাধ-নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচন হবে’।

বিশেষ অতিথির বক্তব্যে জেলা পুলিশ সুপার ফারুক আহমেদ পিপিএম বার বলেন, ‘হুন্ডা আর গুন্ডা মার্কা নির্বাচন চৌদ্দগ্রামে হবে না। আমরা অবাধ-সুষ্ঠু ও সহিসংতা মুক্ত নির্বাচন করতে বদ্ধ পরিকর। নির্বাচনী আচরণ বিধিগুলো মেনে চলুন। কেউ নির্বাচনকে প্রশবিদ্ধ করার চেষ্টা করবেন না’।

চৌদ্দগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম মনজুরুল হকের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা (কুমিল্লা) দুলাল তালুকদার, সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ মনজুরুল আলম প্রমুখ।

এ সময় সিনিয়র সহকারী পুলিশ সুপার (চৌদ্দগ্রাম সার্কেল) জাহিদুল ইসলাম, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তমালিকা পাল, চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জণ চাকমা, উপজেলা নির্বাচন কর্মকর্তা ফারুক হোসেনসহ ১২টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সংরক্ষিত ও সাধারণ সদস্য প্রার্থীগণ উপস্থিত ছিলেন।

আহসানুজ্জামান সোহেল/অননিউজ24।।

আরো দেখুনঃ
error: Content is protected !!