হোমনায় আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে জনপ্রিয়তায় এগিয়ে গাজী মো. ইলিয়াছ

হোমনা প্রতিনিধি: মো. তপন সরকার

48

হোমনা উপজেলার ৩নং দুলালপুর ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনে চেয়ারম্যান পদে অন্য প্রার্থীদের চেয়ে জনপ্রিয়তায় এগিয়ে রয়েছেন সাবেক ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মরহুম গাজী ডা.আব্দুস সাত্তার সাহেবের সুযোগ্য সন্তান বর্তমান উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সস্পাদক গাজী মো. ইলিয়াছ। ইউনিয়নের বাসিন্দারা বলছেন, ক্লিন ইমেজের জন্য স্থানীয় মানুষের কাছে তুমুল জনপ্রিয় তিনি। গাজী মো. ইলিয়াছ দীর্ঘদিন রাজনীতি করলেও কারও সঙ্গে স্বার্থের দ্বন্দ্বে না জড়ানোয় সকলের পছন্দের প্রার্থী তিনি। বরং সবাইকে নিয়ে ইউনিয়নের উন্নয়নে দীর্ঘদিন ধরে নিঃস্বার্থভাবে কাজ করছেন তিনি।

স্থানীয় বাসিন্দারা জানান, দলমত নির্বিশেষে সব ধরনের মানুষের সাথে সুসম্পর্ক গাজী মো. ইলিয়াছের। এলাকার মানুষের বিপদে পাশে থাকায় সবাই তাকে পছন্দ করেন।

এলাকার মানুষই তাকে নির্বাচনে অংশ নিতে অনুরোধ করেছেন। ফলে সুষ্ঠু ভোট হলে গাজী ইলিয়াছ আওয়ামী লীগের মনোনয়ন পেলে বিজয়ী হবেন বলে বিশ্বাস করেন তারা। স্থানীয় বাসিন্দারা আরো জানান, তিনি অত্যন্ত ভদ্র ,বিনয়ী, ও সাদা মনের মানুষ যার মধ্যে কোন কটুবাক্য ,অসাদাচারণ ও প্রতিহিংসা নাই। যে কোন মানুষ বিপদে পড়লে তিনি সাধ্যানুযায়ী সাহায্য করার চেষ্টা করেন। ইউপি নির্বাচন নিয়ে চেয়ারম্যান পদপ্রার্থী গাজী মো. ইলিয়াছ বলেন, আমি দীর্ঘদিন আওয়ামীলীগ ও ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত থাকায় মানুষের সমস্যাগুলো প্রত্যক্ষ করেছি।

কুমিল্লা-২ আসনের মাননীয় সংসদ সদস্য সেলিমা আহমাদ এর হাতে কে শক্তিশালী ও উন্নয়ন কাজ গুলো আরো গতিশীল করতে আমি জনগণের যে সমস্য গুলো আছে সেগুলো সমাধানে জনপ্রতিনিধি হিসেবে কীভাবে কাজ করতে হবে সে বিষয়েও ধারনা পেয়েছি।

নির্বাচিত হলে আমি ৩নং দুলালপুর কে মডেল ইউনিয়ন উপহার দিতে চাই। তিনি আরও বলেন, ইউনিয়নে অনেক সেবা আছে, যেগুলো স্থানীয় মানুষ জানেন না। ঠিকঠাক সেগুলো তাদের কাছে পৌঁছে দিলে তারা স্বাবলম্বী হতে পারবেন। আমি সেই সেবাগুলো তাদের বাড়িতে পৌঁছে দিতে চাই।

জানা যায়, বর্তমান করোনা ভাইরাসের মহামারীর সময় তিনি সাধ্যানুযায়ী খেটে খাওয়া অসহায় মানুষদের মাঝে খাদ্য সহায়তা প্রদান করেন তিনি।

আরো পড়ুনঃ
error: Content is protected !!