হোমনায় মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করলেন মেয়র নজরুল

সোনিয়া আফরিন।।

98

কোভিড-১৯ মহামারী করোনা ভাইরাসের সাম্ভাব্য দ্বিতীয় ঢেউ মোকাবেলায় কুমিল্লার হোমনা পৌরসভায় মসজিদ মাদ্রাসায় মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়েছে।

আজ বৃহস্পতিবার সকাল ১১ টার দিকে পৌর সভা মিলনায়তনে পৌর মেয়র এ্যাডভোকেট নজরুল ইসলাম পৌর এলাকার ৯৫টি মসজিদ ১০টি মাদ্রাসায় মাস্ক , হ্যান্ড স্যানিটাইজার ও স্প্রে মেশিন বিতরণ করা হয়েছে। পৌর সভার নিজস্ব অর্থায়নে এ মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার ও স্প্রে মেশিন বিতরণ করা হয় ।

এ সময় পৌর মেয়র এ্যাড. নজরুল ইসলাম বলেন, করোনা ভাইরসের দ্বিতীয় ঢেউ মোকাবিলায় আমাদের সকলকে সচেতন থাকতে হবে। মাস্ক বাধ্যতামূলক পড়তে হবে। যেহেতু শীত পড়েছে সে ক্ষেত্রে আমাদের সকলকে সতর্ক থাকতে হবে।

পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন মোসলেম, উপজেলা ইমাম সমিতির সভাপতি মাওলানা ইব্রাহিম, হোমনা প্রেসক্লাবের সভাপতি মো.আবদুল হক সরকার,উপজেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মো.আক্তার হোসেন, ইসলামিক ফাউন্ডেশনের সুপার ভাইজার মো.বিল্লাল হোসেন সহ পৌর কাউন্সিলর মো.আবুল হোসেন,মো. রাজমিয়া, মো.আবদুল বাতেন,মো. শাহনুর আহম্মদ সুমন, কামাল হোসেন, মো.আবদুল কাদির, মো.আবদুস সোবাহান উপস্থিত ছিলেন।পরে দেশ ও জাতির কল্যাণ কামনা করে মুনাজাত করা হয় ।

আরো পড়ুনঃ
error: Content is protected !!