১২ঘন্টার ব্যবধানে তিতাসে আবারো খুন//গলা ও হাতের রগ কেটে হত্যা করে বৃদ্ধাকে

প্রতিনিধি তিতাস (কুমিল্লা)

কুমিল্লার তিতাসে ১২ঘন্টার ব্যবধানে আবারো খুন হয় মিনরা বেগম (৭৫), নামে এক বৃদ্ধা।
গতকাল ৬ডিসেম্বর মঙ্গলবার রাতের কোন এক সময় বৃদ্ধার নিজ ঘরের শয়ন কক্ষে এ মর্মান্তিক ঘটনাটি ঘটে। নিহত মিনরা বেগম উপজেলার জিয়ারকান্দি ইউনিয়নের শোলাকান্দি উত্তর পাড়া সরকার বাড়ীর মৃত তারা মিয় সরকারের স্ত্রী।
নিহত বৃদ্ধার সৌদী প্রবাসী ছেলে ফারুক সরকারের স্ত্রী সাবিনা ইয়াসমিন পলি জানান, প্রতিদিনের মত খাবার খেয়ে যার যার কক্ষে শুয়ে পড়ি সকালে নামাজের জন্য শ্বাশুড়ী কয়েকবার ডাকলে সে কোন সাড়া দেয়নি। পরে শরিরে ধাক্কা দিতেই দেখি গলা কাটা, হাতের রগ কাটা এবং গালসহ শরীরের বেশ কিছু জায়গা কাটা। পরে শোর চিৎকার দিলে প্রতিবেশিরা ছুটে আসে। তবে কে বা কারা এমন ঘটনা ঘটিয়েছে তা তিনি অনুমান করতেও পারছে না।
স্থানীয়রা জানান, ঘটনাস্থল থেকে এক জোড়া পুরুষ মানুষের জোতা পেয়েছে পুলিশ। স্থানীয়দের ধারণা পরকিয়া সক্রান্তে অথবা চুরি করতে এসে ধরা পরে যাওয়ায় এ হত্যাকান্ডের ঘটনা ঘটতে পারে।
এদিকে রহস্যময় এ হত্যায় পুলিশের পাশাপাশি কুমিল্লা ডিটেকটিভ ব্রাঞ্চ (ডি.বি) তদন্ত কার্যক্রম পরিচারলনা করছেন বলেও জানা যায়।
এ বিষয়ে তিতাস থানার অফিসার ইনচার্জ সুধীন চন্দ্র দাস সাংবাদিকদের বলেন, হত্যাকান্ডের ঘটনা শুনে ঘটনাস্থলে যাই। বৃদ্ধার শয়ন কক্ষের খাটের উপর থেকে গলা কাটা অবস্থায় তার লাশ উদ্ধার করি এবং ময়নাতদন্তের জন্য কুমেক হাসপাতালে প্রেরণ করি। এলাকাবাসীর গুঞ্জন মতে পরকিয়ার বিষয়টি সামনে রেখেই রহস্য উদঘাটনে কাজ করছে বলে জানান তিনি।

আরো দেখুনঃ
error: Content is protected !!