২৫ ঊর্ধ্ব সবাই পাচ্ছেন করোনা টিকা

মনির,কুমিল্লা,প্রতিনিধি।।

৪৫

কুমিল্লা আদর্শ সদর উপজেলার ২ নং উত্তর দূর্গাপুর ইউনিয়নের ২৫ ঊর্ধ্ব শতভাগ মানুষকে টিকা প্রদান করা হচ্ছে। একই সঙ্গে টিকা পাচ্ছেন ১৮ ঊর্ধ্ব আইডি কার্ডধারী শিক্ষার্থীরা। এ উপলক্ষে দুই দিনের কর্মসুচি হাতে নিয়েছে স্বাস্থ্যবিভাগ। গতকাল প্রথম দিন শনিবার (৯ অক্টোবর) ইউনিয়নের নাগরিকদের মাঝে শতভাগ টিকা প্রদান কর্মসূচি ব্যাপক সাড়া পড়েছে। আজ রোববারও (১০ অক্টোবর) সকাল ৮ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত দূর্গাপুর দিঘিরপাড় ঈদগাহ মাঠে প্রথম দিনের মতোই টিকা প্রদান কার্যক্রম চলবে। একটি ইউনিয়নের শতভাগ নাগরিক টিকার আওতায় আসা শুধু জেলায়ই নয়,সারা দেশের জন্যই ব্যতিক্রম দৃষ্টান্ত বলে জানান ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ।

গতকাল শনিবার টিকা কার্যক্রমে সার্বক্ষনিক উপস্থিত থেকে পর্যবেক্ষন করেন উত্তর দূর্গাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদসহ ইউপি সদস্যবৃন্দ। এসময় আরো উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহাম্মেদ নিয়াজ পাভেল, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল খালেক ভুইয়া, সাধারণ সম্পাদক হুমায়ুন কবির সহ দলীয় নেতৃবৃন্দ। এছাড়া ইউপি সদস্যবৃন্দ ও দলীয় নেতা কর্মীরা এ কার্যক্রমে সর্বাত্বক সহযোগীতা করে আসছে। টিকা নিবন্ধন তারা করে দিচ্ছেন বিনা খরচে। এদিকে শতভাগ টিকা কার্যক্রমকে সফল করতে শনিবার দুপুর থেকে বিকেলে কার্যক্রমস্থল পরিদর্শন করে বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন আদর্শ সদর উপজেলা চেয়ারম্যান এডভোকেট আমিনুল ইসলাম টুটুল।

উত্তর দূর্গাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ জানান জাতির পিতা বঙ্গবন্ধু’র সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কল্যাণে ও কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহারের বিশেষ প্রচেষ্ঠায় ২ নং দূর্গাপুর উত্তর ইউনিয়ন এর নাগরিকরা করোনা টিকা গ্রহণে বিশেষ অগ্রাধিকার পাচ্ছেন। ইউনিয়ন এর ২৫ উর্ধ্ব সকল নাগরিক (আইডি কার্ডধারী) এবং ১৮ উর্ধ্ব সকল শিক্ষার্থীদের (আইডি কার্ডধারী) টিকা প্রদান করা হচ্ছে। এছাড়া ইউনিয়নের বিভিন্ন স্থানে বিনামূল্যে সুরক্ষা এ্যাপে নিবন্ধন করে দিচ্ছে শিক্ষক সহ স্বেচ্ছাসেবীরা।

সাইফুল ইসলাম সুমন,অননিউজ24।।

আরো দেখুনঃ
error: Content is protected !!