৫ জনের বিরুদ্ধে লিখিত অভিযোগ ,সন্ত্রাসীদের হামলায় আহত-২ \ ১ জনের অবস্থা আশংকা জনক

জাহাঙ্গীর হোসেন জুয়েল, কুষ্টিয়া প্রতিনিধি ।।

147

কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার জুনিয়াদহে রোববার রাতে সন্ত্রাসীদের পৃথক হামলায় ২জন আহত হয়েছে।এদের মধ্যে ১জনের অবস্থা আশংকা জনক অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করেছে। এ ব্যাপারে ভেড়ামারা থানায় ৫ জনের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছে। থানায় মামলার প্রস্তুতি চলছিলো।

ভেড়ামারা থানা ও লিখিত অভিযোগ সুত্রে জানা গেছে, ভেড়ামারা উপজেলার জুনিয়াদহ খন্দকারপাড়া বড় মসজিদ ও জুনিয়াদহ খন্দকারপাড়া ছোট মসজিদের জায়গা জোরপূর্বক দখল করে বাড়ী নির্মাণ করে জুনিয়াদহ এলাকার মৃত সিরাজ খাঁ এর ছেলে মুফতি আব্দুস সালাম (৫৫) ও হাফেজ আবুল কালাম (৪৫), আব্দুল হাকিমের ছেলে মেহেদী হাসান ফারুকী জজ (৩২), সুফি (২২) এবং মৃত হামিদ মোল্লার ছেলে আব্দুল হাকিম (৬২)।

এ ব্যাপারে ভেড়ামারা থানায় গত ১২-০২-২০২১ ইং তারিখে লিখিত অভিযোগ দায়ের করলে থানা পুলিশ নির্মাণ কাজ বন্ধ করে দেয় এবং উভয় পক্ষের মধ্যে মিমাংসা করে দেয়। এরই জের ধরে উক্ত আসামীরা রোববার রাতে দেশীয় অস্ত্র দিয়ে জুনিয়াদহ বাজরের মসজিদের দোকানের ভাড়া আদায় কালে হামলা চালায়। উক্ত হামলায় আহত হয় জুনিয়াদহের মৃত খন্দকার আবুল কালামের ছেলে মিজানুর রহমান বিদ্যুৎ (৫০) ও জুনিয়াদহ বাজার মসজিদের ইমাম হাফেজ আতাউর রহমান (৩০)। আহতদের আন্তচিৎকারে এলাকাবাসী ছুটে আসলে আসাসীরা পালিয়ে যায়।

এলাকাবাসী আহত মিজানুর রহমান বিদ্যুৎ ও হাফেজ আতাউর রহমান কে উদ্ধার করে ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্র ভর্তি করেছে। তাদের মধ্যে হাফেজ আতাউর রহমারে অবস্থা আশংকা জনক।ভেড়ামারা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহজালাল জানান, লিখিত অভিযোগ পেয়েছি। দ্রæত ব্যাবস্থা নেওয়া হবে।

আরো পড়ুনঃ
error: Content is protected !!