৭২ টন খাদ্য পৌছে যাচ্ছে কুমিল্লা সদরের ৬ ইউনিয়নবাসীর হাতে

114

মোঃ জহিরুল হক বাবু।। কুমিল্লা সদর উপজেলার ৬ টি ইউনিয়নের সাড়ে ৪ হাজার মানুষের মাঝে ৭২ টন খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করলেন কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য ও মহানগর আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা হাজী আ.ক.ম বাহাউদ্দিন বাহার।

আজ বুধবার দুপুরে কুমিল্লা স্টেডিয়ামের জিমনেসিয়াম থেকে খাদ্য সামগ্রীগুলি পিকআপ যোগে উপজেলার বিভিন্ন ইউনিয়নে পাঠানো হয়। খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে সাংসদ বাহার বলেন, আজ ৭২ টন খাবার ছয় ইউনিয়নের মানুষের মাঝে বিতরন করা হচ্ছে। করোনা সংক্রমনের পর থেকে সরকারী সহযোগিতা ছাড়াও আমি আমার ব্যক্তিগত তহবিল থেকে অন্তত ৩৬ টন চাল, ৩৬ টন আটা বিতরণ করেছি।

এছাড়াও কুমিল্লা জেলা প্রশাসনের পক্ষ থেকে ৮০ থেকে ৯০ টন খাদ্য বরাদ্দ দিয়েছে। তবে শুধু খাবার দিয়ে করোনা সংক্রম প্রতিরোধ করা যাবে না। সবাইকে সচেতন হয়ে করোনা মোকাবেলা করতে হবে। আমরা ব্যবসায়ী সমিতির মাধ্যমে দোকান পাট বন্ধ করেছি। আপনারা ধৈর্য্য ধরুন। করোনা যুদ্ধ কবে শেষ হবে তা এখনো নিশ্চিত না। অনেক দীর্ঘ সময় আমাদের হাটতে হবে। আমরা সচেতন হলে করোনা জয় করতে পারবো।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুমিল্লা জেলা প্রশাসক মোঃ আবুল ফজল মীর, আদর্শ সদর উপজেলা নির্বাহী অফিসার জাকিয়া আফরিন। সভাপতিত্ব করেন আদর্শ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এড. আমিনুল ইসলাম টুটুল। সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তারিকুর রহমান জুয়েলের সঞ্চালনায় অনুষ্ঠানে বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়াম্যানসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

আরো পড়ুনঃ