অগ্নিসন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে দেবীদ্বারে বিক্ষোভ

দেবীদ্বার, কুমিল্লা প্রতিনিধি।।
বিএনপি-জামাতের হত্যা, ষড়যন্ত্র, অগ্নিসন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে কুমিল্লার দেবীদ্বার উপজেলা আওয়ামী লীগ।

রোববার বিকেলে দেবীদ্বার উপজেলার সদরের প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে বিক্ষোভ মিছিল নিয়ে। পরে উপজেলার স্বাধীনতা চত্বরে এসে সমাবেশ করেছে বিক্ষোভকারীরা।

এ সময় কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. হুমায়ুন কবির, দেবীদ্বার উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মুস্তাফিজুর রহমান, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মিজানুর রহমান বক্তব্য রাখেন।

বিক্ষোভে উপস্থিত ছিলেন, দেবীদ্বার উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মোসলেউদ্দিন ভূইয়া মানিক, শ্রম বিষয়ক সম্পাদক সূজিত পোদ্দার, প্রবীণ আওয়ামী লীগ নেতা আলহাজ্ব ইউনুস মাস্টার, গুনাইঘর দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মতিন সরকার এবং লুৎফুর রহমানসহ অনেকে।

হুমায়ুন কবির বলেন, বিএনপি অগ্নিসন্ত্রাস আবার শুরু করে দিয়েছে। দেবীদ্বার থেকে আমার পরিষ্কার বলতে চাই, এ অবস্থায় বঙ্গবন্ধুর সৈনিক, আওয়ামী লীগের নেতা–কর্মীরা চুপ করে থাকতে পারেন না। আমাদের দায়িত্ব আমরা পালন করব। অগ্নিসন্ত্রাস প্রতিরোধ করব।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ