অটোরিকশা ছিনিয়ে গলাকেটে হত্যা চালককে

নিজস্ব প্রতিবেদক।।

কুমিল্লার লাকসামে অটোরিকশা ছিনিয়ে নিয়ে চালককে গলাকাটা হত্যা করা হয়েছে। বুধবার (৪ সেপ্টেম্বর) লাকসাম থানা পুলিশ মোঃ শাহজাহান (১৮) নামে ওই যুবকের মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

নিহত শাহজাহান পার্শ্ববর্তী মনোহরগঞ্জ উপজেলার বিপুলাসার ইউনিয়নের কাশিপুর গ্রামের আব্দুল হান্নানের ছেলে।

নিহতের পিতা আব্দুল হান্নান জানান, সোমবার (২ সেপ্টেম্বর) সকালে শাহজাহান ব্যাটারি চালিত অটোরিকশা নিয়ে বের হয়ে নিখোঁজ হয়। অটোরিকশাটি ছিনিয়ে নিয়ে তাকে হত্যা করে লাশ লুকিয়ে ফেলার উদ্দেশ্যে পরিত্যক্ত ভবনে কাপড় পেঁচিয়ে রাখা হয়।

লাকসাম থানার অফিসার ইনচার্জ সাহাবুদ্দিন খান জানান, সন্ধ্যায় খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। মূখ থেতলানো থাকায় কেউ মরদেহটির পরিচয় শনাক্ত করতে পারেনি। তার গলা কাটা এবং মাথায় আঘাতের চিহ্ন ছিল। তার পরনে ছিল কালো থ্রি-কোয়ার্টার প্যান্ট ও পিঠে পিস্তল অংকিত কালো শার্ট। আজ (বুধবার) সকালে শাহজাহানের পিতা আব্দুল হান্নান ও মাতা নুরজাহান বেগম তার লাশ সনাক্ত করেন।

এর আগে মঙ্গলবার দিবাগত রাতে লাকসাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একটি পরিত্যক্ত ভবন থেকে ওই যুবকের মূখ থেতলানো গলাকাটা মরদেহ উদ্ধার করে পুলিশ থানায় নিয়ে আসে।

এ ঘটনায় নিহতের পিতা বাদী হয়ে বুধবার লাকসাম থানায় অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন।

এ পুলিশ কর্মকর্তা আরও জানান, সিআইডি’র একটি দল এবং তথ্যপ্রযুক্তিতে দক্ষ দলসহ পুলিশ জড়িতদের শনাক্ত করে আইনের আওতায় আনতে কাজ করছে।

এ সময় তিনি তার ছেলের হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

কুমিল্লার সিনিয়র সহকারী পুলিশ সুপার (অপরাধ) আশফাকুল ইসলাম ও সহকারী পুলিশ সুপার (লাকসাম সার্কেল) সৌমেন মজুমদার ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ওসি সাহাবুদ্দিন খান বলেন, ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে নিহতের মরদেহটি পাঠানো হয়েছে। জড়িতদের শনাক্ত করে আইনের আওতায় আনতে পুলিশ কাজ করছে।

আরো দেখুনঃ