অবরোধের প্রতিবাদে দেবিদ্বারে বিক্ষোভ

দেবিদ্বার প্রতিনিধি।।
বিএনপি-জামায়াতের আগুন সন্ত্রাস, নৈরাজ্য ও অবরোধের প্রতিবাদে দেবিদ্বারে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠন।

মঙ্গলবার বিকেল ৩টায় দেবিদ্বার সদর এলাকায় কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও দেবিদ্বার উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আবুল কালাম আজাদের নেতৃত্বে এই বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ হয়।

এসময় বিক্ষোভকারীরা কুমিল্লা-সিলেট মহাসড়ক এবং উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে স্বাধীনতা চত্বরে এসে সমাবেশ করে।

সমাবেশে উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আবুল কালাম আজাদ বলেন, এক পুলিশ সদস্যের মৃত্যু, সাংবাদিকদের ওপর হামলা, কাকরাইলে পুলিশ বক্সে আগুন, প্রধান বিচারপতির বাসভবনে হামলা, মসজিদের সামনে বাসে ও পিকআপে হামলার কারণে বিএনপি-জামায়াতকে বিচারের মুখোমুখি করতে হবে। তিনি আরো বলেন, বিএনপি-জামায়াত আবারও তাদের চিরচেনা সন্ত্রাসী রূপ দেখিয়েছে, এমনকি তারা গাড়িতে আগুন দিয়ে জনগণের জানমালের ক্ষতি করেছে। বিএনপি-জামায়াতের যে কোনো ধরনের অরাজকতা, নৈরাজ্য ও বিশৃঙ্খলা প্রতিরোধে আমরা মাঠে থাকব।

বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন, দেবিদ্বার উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি লুৎফুর রহমান বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ মো. হুমায়ুন কবির চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক মোসলেম উদ্দিন মানিক, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক হাজী আবুল কালাম, সদস্য ডালিম, গুনাইঘর উত্তর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও আওয়ামী লীগ সভাপতি মোকবল হোসেন মুকুল, ফতেহাবাদ ইউপি চেয়ারম্যান মো. কামরুজ্জামান মাসুদ, জাফরগঞ্জ ইউপি চেয়ারম্যান মো. জাহিদুল আলম, সুবিল ইউপি চেয়ারম্যান গোলাম সারওয়ার মুকুল ভূইয়া, রসুলপুর ইউপি চেয়ারম্যান মোঃ শাহাজান সরকার, ধামতি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সফিকুল ইসলাম, ভানী ইউনিয়ন সাধারণ সম্পাদক আলী আশরাফ, বড়শালঘর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা ইউনুস মাস্টার, উপজেলা যুবলীগ নেতা আব্দুল্লাহ আল কাইয়ুম, কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. সাইফুল ইসলাম রুবেল, উপজেলা কৃষকলীগ সভাপতি আব্দুল আলিম, উপজেলা শ্রমিক লীগ সাধারণ সম্পাদক কাউসার হায়দার, উপজেলা যুবলীগ নেতা শয়ন দাস, উপজেলা ছাত্রলীগের আহবায়ক মো. আসাদুজ্জামান রনি, উপজেলা ছাত্রলীগের যুগ্ন আহবায়ক, সবুজ, রাকিব, ইমু, আসিফ, আলামিন, ফয়েজ আহমেদ, আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ