অবশেষে ইসরাইল থেকে নিরাপদে বাসায় ফিরছে্ন নুসরাত

হামাসের হামলায় ইসরায়েলে আটকে পড়েছিলেন বলিউড অভিনেত্রী নুসরাত ভারুচা। হাইফা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে অংশ নিতে সেখানে গিয়েছিলেন তিনি। অবশেষে সংঘাতময় পরিস্থিতির মধ্যে ইসরায়েল থেকে নিরাপদে বাসায় ফিরছেন তিনি।

ভারতীয় গণমাধ্যমে অভিনেত্রীর টিম জানিয়েছে, আমরা অবশেষে নুসরাতের সঙ্গে যোগাযোগ করতে পেরেছি এবং দূতাবাসের সহায়তায় তাকে নিরাপদে দেশে ফিরিয়ে আনা হচ্ছে। তবে আমরা সরাসরি ফ্লাইট পাইনি তাই তিনি একটি সংযোগকারী ফ্লাইটে বাড়িতে ফিরছেন। পাশাপাশি ঈশ্বরকে ধন্যবাদ জানিয়ে তারা বলেন, আমরা স্বস্তি পেয়েছি এবং ঈশ্বরকে ধন্যবাদ যে তিনি নিরাপদে আছেন এবং ভারতে ফিরছেন।

এর আগে অভিনেত্রীর টিম জানায়, নুসরাতের সঙ্গে যোগাযোগ করা যাচ্ছে না। সব শেষ যখন অভিনেত্রীর সঙ্গে টিমের যোগাযোগ হয় তখন তিনি একটি বেজমেন্টে আশ্রয় নিয়েছেন। কিন্তু এরপর থেকে আর যোগাযোগ করা যাচ্ছিল না তার সঙ্গে।

জানা গেছে, সংঘাতময় পরিস্থিতির মধ্যে দুর্ভাগ্যবশত ইসরায়েলে আটকে পড়েছিলেন নুসরাত। শনিবার (৭ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে শেষবার যখন তার টিমের সঙ্গে নুসরাতের যোগাযোগ হয়, তখন তিনি একটি বেজমেন্টে নিরাপদ আশ্রয়ে ছিলেন। এরপর থেকে তারসঙ্গে আর সংযোগ করতে পারছিলেন না তারা।

প্রায় দুই দশক ধরে চলচ্চিত্রে অভিনয় করছেন নুসরাত। ‘সনু কে টিটু কি সুইটি’ হিট হওয়ার পর থেকেই ব্যবসাসফল ও প্রশংসিত সিনেমায় দেখা গেছে অভিনেত্রীকে। গত কয়েক বছরে নুসরাত অভিনীত উল্লেখযোগ্য সিনেমার মধ্যে আছে ‘ড্রিম গার্ল’, ‘আজিব দসতানস’, ‘ছোরি’ ইত্যাদি।

প্রসঙ্গত, ফিলিস্তিনের গাজা উপত্যকায় গতকাল শনিবার চালু হওয়া ইসরায়েলি বিমান হামলায় ২৩০ জনের বেশি ফিলিস্তিনি নিহত হয়েছেন। এর আগে চালু হওয়া ফিলিস্তিনি গোষ্ঠী হামাসের আক্রমণে নিহত ইসরায়েলির সংখ্যা আড়াইশ ছাড়িয়ে গেছে।

সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস

এফআর/অননিউজ

আরো দেখুনঃ