অস্ত্র নিয়ে শ্রমিক নেতা ও কাউন্সিলরের ধস্তাধস্তি, ভিডিও ভাইরাল

বরিশাল মহানগর শ্রমিক লীগের নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক রইজ আহমেদ মান্না ও ২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মর্তুজা আবেদিন অগ্নেয়াস্ত্র নিয়ে ধস্তাধস্তি করেছেন। এ ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে।

রোববার (৩ সেপ্টেম্বর) বরিশাল মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে একই দিন দুপুর ১২টার দিকে নগরীর পোর্ট রোড এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মান্নাকে দেখে কাউন্সিলর মর্তুজা পিস্তল বের করেন। পরে মান্না ও তার লোকজন বিষয়টি টের পেয়ে মর্তুজাকে জাপটে ধরেন। এ সময় মান্নাকে বলতে শোনা যায়, আমাকে গুলি করতে পিস্তল বের করছে। ওর হাত থেকে পিস্তল নেন। তখন ঘটনাস্থলে উপস্থিত এক পুলিশ সদস্য ও স্থানীয়র জনতা তার হাত থেকে পিস্তল নিয়ে গেলে মর্তুজাকে বলতে শোনা যায়, আমার লাইসেন্স করা পিস্তল।

এদিকে ওই ঘটনায় পাল্টাপাল্টি অভিযোগ উঠেছে। এই ঘটনায় মান্না অভিযোগ করেছেন, তাকে হত্যার উদ্দেশ্যে মর্তুজা পিস্তল বের করলে স্থানীয়রা তাকে (মর্তুজা) পুলিশে দিয়েছে। কিন্তু মর্তুজার অভিযোগ, মান্না তার (মর্তুজা) ওপর হামলা চালিয়ে লাইসেন্স করা পিস্তল ছিনিয়ে নেওয়ার চেষ্টা করেছেন।

ওসি আনোয়ার হোসেন জানান, রোববার দুপুরে ওই ঘটনার পর জিজ্ঞাসাবাদের জন্য দুজনকেই থানায় নিয়ে আসা হয়েছে। পিস্তলটি পুলিশের হেফাজতে নেওয়া হয়েছে। আমরা ঘটনা তদন্ত করে দেখব।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ