আওয়ামী লীগের পাশে জনগণ নেই, জোর করে ক্ষমতায় টিকে আছে

ঝালকাঠি প্রতিনিধি।।

আওয়ামী লীগের পাশে জনগণ নেই, তাই তারা জোর করে ক্ষমতায় টিকে আছে মন্তব্য করে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক ও সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট বিলকিস জাহান শিরিন বলেছেন, বর্তমান সরকার অবৈধভাবে ক্ষমতায় আছে। জনগণের ভোট ও মতামত ছাড়াই তারা দেশ চালিয়ে ত্রাসের রাজত্ব কায়েম করেছে। আজ বৃহস্পতিবার সকালে ঝালকাঠি শহর বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সাবেক এ সংসদ সদস্য বলেন, দেশের সবচেয়ে জনপ্রিয় দল বিএনপিকে মাঠে মানতে দিচ্ছে না। আন্দোলন সংগ্রাম করলেই বিরোধী দলের নেতাকর্মীদের গুম, খুন ও মামলার শিকার হতে হচ্ছে। এখন এমন পরিস্থিতি এসে দাঁড়িয়েছে, যে মানুষের কল্যাণের জন্য কথা বলা যাবে না, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি নিয়ে কথা বলা যাবে না, নারী নির্যাতন, ধর্ষণ, দুর্নীতি ও লুটপাট নিয়ে কথা বলা যাবে না। এ অবস্থা থেকে উত্তোরণের একমাত্র পথ হচ্ছে রাজপথের আন্দোলন। আগামী দিনে সকল আন্দোলন সংগ্রামে বিএনপি নেতাকর্মীদের রাস্তায় থাকার আহŸান জানান কেন্দ্রীয় এ নেত্রী।

ঝালকাঠি সরকারি মহিলা কলেজ সড়কে বিএনপির অস্থায়ী কার্যালয়ে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। শহর বিএনপির আহŸায়ক অ্যাডভোকেট হুমায়ুন কবির বাবুলের সভাপতিত্বে বক্তব্য দেন জেলা বিএনপির আহŸায়ক অ্যাডভোকেট মো. সৈয়দ হোসেন ও সদস্য সচিব অ্যাডভোকেট মো. শাহাদাত হোসেন।

শহর বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলনে অ্যাডভোকেট নাসিমুল হাসানকে সভাপতি ও আনিসুর রহমান তাপুকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে সুপার ফাইভ কমিটি ঘোষণা করেন প্রধান অতিথি।

আরো দেখুনঃ