আওয়ামী লীগ, যুবলীগ ও পুলিশ লীগের মধ্যে কোনো পার্থক্য নেই…রুহুল কবির রিজভী

নজরুল ইসলাম শুভ, সোনারগাঁ(নারায়ণগঞ্জ)।।

বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, দেশে আওয়ামী লীগ, যুবলীগ ও পুলিশ লীগের মধ্যে কোনো পার্থক্য নেই। তিনি বুধবার (৩০ মার্চ) নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা মেঘনা শিল্পনগরীর ঝাউচর এলাকায় উপজেলা ও পৌর বিএনপি’র দ্বি-বার্ষিক সম্মেলনে এসব কথা বলেন।

তিনি বলেন, একজন মুক্তিযোদ্ধার সহধর্মিনী ও দেশনেত্রী বেগম খালেদা জিয়া যিনি অন্যায়ের বিরুদ্ধে, অসত্যের বিরুদ্ধে, গণতন্ত্র হরণের বিরুদ্ধে, যিনি আপোষহীন লড়াই করছেন তার বিরুদ্ধে একজন পুলিশ কমিশনার অশালীন মন্তব্য করেছেন। আমরা কোন দেশে বসবাস করছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার বক্তব্য, ওবাদুল কাদেরের বক্তব্য, হাসান মাহামুদের বক্তব্য ও একজন পুলিশ কমিশনারের বক্তব্য এক হতে পারেনা। তিনি একজন প্রজাতন্ত্রের কর্মকর্তা যার বেতন জণগনের টাকায় হয়। এটা তিনি ভুলেই গেছেন।

সভায় সোনারগাঁ উপজেলা বিএনপির আহবায়ক আজহারুল ইসলাম মান্নানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, সহ-সাংগঠনিক সম্পাদক, আব্দুস সালাম আজাদ, সহ-সাংগঠনিক সম্পাদক (ঢাকা বিভাগ) বেনজির আহম্মেদ টিটু, নারায়ণগঞ্জ জেলার ভারপ্রাপ্ত আহবায়ক মনিরুল ইসলাম রবি, যুগ্ম আহবায়ক নাসির উদ্দিন, নারায়ণগঞ্জ জেলা বিএনপি সদস্য সচিব অধ্যাপক মামুন মাহামুদ, সোনারগাঁ উপজেলা বিএনপি সদস্য সচিব মোশারফ হোসেন, নারায়নগঞ্জ জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক খাইরুল ইসলাম সজিব, কাঁচপুর ইউনিয়ন বিএনপি’র সভাপতি সেলিম হক রুমি, মোগরাপাড়া ইউনিয়ন বিএনপি’র সাধারন সম্পাদক আতাউর রহমান, বৈদ্যেরবাজার ইউনিয়ন বিএনপি’র সভাপতি তাজুল ইসলাম, বারদী ইউনিয়ন বিএনপি’র সভাপতি আব্দুর রহমান মুন্সি সহ বিএনপি’র অংগ সংগঠনের নেতাকর্মীরা।

সভা শেষে আজহারুল ইসলাম মান্নানকে সভাপতি ও মোশারফ হোসেনকে সাধারন সম্পাদক করে উপজেলা বিএনপি’র কমিটি গঠন করা হয়।

আরো দেখুনঃ