আগামী নির্বাচনে ফাইনাল খেলা হবে- কাদের

রুবেল মজুমদার।

খেলা হবে বিজয় মাসে,খেলা হবে ফুটবল বিশ্বকাপে, এখন হচ্ছে রাজনীতির মাঠে। কুমিল্লার মানুষ খেলতে প্রস্তুুত।

তিনি আরো বলেন,জঙ্গিবাদ সম্প্রদায়িকের বিরুদ্ধে মানুষ ঐক্যবদ্ধ। শেখ হাসিনা সরকার আবার ওহ দরকার। দুনীতি বিরুদ্ধে খেলা হবে।যারা দেশে ভূয়া ভোটার তৈরি করছে নির্বাচন করছপ তাদের বিরুদ্ধে খেলা হবে।

বিএনপি উদ্দেশ্যে কাদের বলেন,আগামী নির্বাচনে প্রস্তুত থাকুন আগামী নির্বাচনে ফাইনাল খেলা হবে।

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) বিকাল ৪ টায় কুমিল্লার লালমাই উপজেলার বাগমরা হাইস্কুলে মাঠে কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সম্মেলনে অনলাইনে যুক্ত হয়ে এসব কথা বলেন সম্মেলন উদ্ধোধক সেতু ও যোগাযোগ মন্ত্রী ওবায়াদুল কাদের এমপি।

এর আগে সকাল ১০ টা থেকে কুমিল্লা বিভিন্ন উপজেলার থেকে নেতাকর্মীরা সম্মেলনে মঞ্চে সামনে খন্ড খন্ড মিছিল নিয়ে সমাবেত হয়। পরে কোরআন পাঠের মাধ্যমে সম্মেলনের কাযক্রম শুরু হয়।দল সংগীত পরিবেশেনের পরে স্থানীয় ও জেলা নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

দুপুরে ২টায় ত্রি-বাষিক সম্মেলন উদ্ধোধন করেন দলটির কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম।

প্রধান বক্তব্য হিসাবে বক্তব্য রাখেন দলটির যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ।

অনুষ্ঠানে সভাপতিত্বে করছেন অর্থমন্ত্রী আ.হ.ম মুস্তফা কামাল। ত্রি-বার্ষিক সম্মেলন পরিচালনা করছেন কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মুজিবুল হক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, স্থানীয় সরকার ও সমবায় মন্ত্রী তাজুল ইসলামসহ নেতৃবৃন্দ।

উল্লেখ্য ২০১৬ সালে ২৩ জুলাই সর্বশেষ কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। সে সময় অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালকে সভাপতি এবং সাবেক রেলপথ মন্ত্রী মুজিবুল হক মুজিবকে সাধারণ সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করেন দলের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আরো দেখুনঃ