আগামী নির্বাচনে ভোট চাইতে এলে আমাকে ভোট দেবেনতো -সোনাগাজীতে এমপি মাসুদ উদ্দিন চৌধুরী

সোনাগাজী, ফেনী প্রতিনিধি।।
জাতীয় পার্টির প্রেসিডিয়াম মেম্বার, ফেনী-৩ (সোনাগাজী-দাগনভূঞা) আসনের সংসদ সদস্য লে.জেনারেল (অব.) মাসুদ উদ্দিন চৌধুরী বলেছেন, সরকারের সবচেয়ে বড় সফলতা হচ্ছে জনগণকে সুখে-শান্তিতে বসবাস করতে দেওয়া। এ সরকার উন্নয়নের পাশাপাশি জনগণকে সুখ-শান্তি উপহার দিয়েছেন। আমি পাঁচ বছর এমপি থাকা অবস্থায় সোনাগাজী ও দাগনভূঞায় কোন সন্ত্রাস করতে দেয়া হয়নি। বর্তমান সরকারের মত এত উন্নয়ন আর কোন সরকারের আমলে হয়নি। এ সরকারের আমলে আমি ১১০ কিলোমাটার রাস্তা পাকা করে দিয়েছি। দেশের জনগণ ১৮ প্রকারের ভাতার সুবিধা ভোগ করছে। সাম্প্রদায়ীক দাঙ্গা-হাঙ্গমা করতে দেয়নি। কারো বিরুদ্ধে মিথ্যা মামলা করার সুযোগ দেয়নি। সরকার গৃহহীণদের পাকা ঘর সহ জমি দিয়েছেন। আগামী নির্বাচনে ফের প্রার্থী হয়ে ভোট চাইতে এলে আমাকে ভোট দেবেনতো?

মঙ্গলকান্দি ইউনিয়ন পরিষদের উদ্যোগে সরকারের উন্নয়ন প্রণোদোনা ও বিভিন্ন ভাতাভোগীদের সঙ্গে মতবিনিময়কালে ৮ অক্টোবর বুধবার দুপুরে তিনি এসব কথা বলেন।

মঙ্গলকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন বাদলের সভাপতিত্বে ইউনিয়ন পরিষদ মাঠে আয়োজিত উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সোনাগাজী উপজেলা পরিষদের চেয়ারম্যান জহির উদ্দিন মাহমুদ লিপটন, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র অ্যাড. রফিকুল ইসলাম খোকন, উপজেলা ভাইস চেয়ারম্যান সাখাওয়াতুল হক বিটু, জোবেদা নাহার মিলি ও মঙ্গলকান্দি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. এনামুল হক। আরো বক্তব্য রাখেন উপজেলা সমাজ সেবা কর্মকর্তা তারেক আহম্মদ, উপজেলা জাতীয় পার্টির যুগ্মসাধারণ সম্পাদক মোশারফ হোসেন মৃধা ও ইউপি সদস্য ছালাহ উদ্দিন শিমুল প্রমূখ।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ