আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালন উপলক্ষে আলোচনাসভা ও তথ্য মেলা

খাগড়াছড়ি প্রতিনিধি।।
ইন্টারনেটে তথ্য পেলে, জনগণের শান্তি মেলে এই প্রতিপাদ্য সামনে রেখে খাগড়াছড়িতে পালিত হয়েছে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস। দিবসটি উদযাপন উপলক্ষে আজ বুধবার খাগড়াছড়ি জেলা প্রশাসন আয়োজনে সচেতন নাগরিক কমিটি (সনাক) সহযোগিতায় টাউন হল প্রাঙ্গণে সারাদিনব্যাপী আলোচনা সভা ও তথ্য মেলার আয়োজন করা হয়েছে।

আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালীটি শহর প্রদক্ষিণ কওে টাউন হল প্রাঙ্গণে শেষ হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জন সচেতনতামূলক র‌্যালী ও তথ্য মেলার উদ্বোধন করেন খাগড়াছড়ি জেলা প্রশাসক মোঃ সহিদুজ্জামান।

খাগড়াছড়ি সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাঈমা ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন, জেলা পুলিশ সুপার মুক্তা ধর, সিভিল সার্জন ডা. মোহাম্মদ ছাবের, খাগড়াছড়ি সদর উপজেলা চেয়ারম্যান মো. শানে আলম, জেলা পরিষদ সদস্য কল্যাণ মিত্র বড়–য়া, খাগড়াপুর মহিলা কল্যাণ সমিতির নির্বাহী পরিচালক শেফালিকা ত্রিপুরা, খাগড়াছড়ি প্রেসক্লাব সভাপতি জীতেন বড়–য়া।

অনুষ্ঠানে অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মো: নজরুল ইসলামসহ জেলা প্রশাসনের বিভিন্ন বিভাগ ও দপ্তরের কর্মকর্তা, গণমাধ্যম কর্মী, সামাজিক ব্যক্তিত্ব উপস্থিত ছিলেন। তথ্য মেলায় ৩০টি স্টল স্থান পেয়েছে।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ