আন্দোলনকারীদের এক মাস ধৈর্য ধরতে বললেন ব্যারিস্টার সুমন

আনলাইন ডেস্ক।।

কোটাবিরোধী আন্দোলন নিয়ে একটি পক্ষ ঘোলা পানিতে মাছ শিকার করতে চাচ্ছে। তাই কোনো পক্ষের ফাঁদে পা না দিতে কোটা আন্দোলনকারী ও ছাত্রলীগের প্রতি অনুরোধ জানিয়েছেন সংসদ সদস্য ও সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন।

তিনি বলেন, কোটা আন্দোলন যেহেতু উচ্চ আদালতের মীমাংসার জন্য রয়েছে, তাই আর একটা মাস অপেক্ষা করার জন্য আন্দোলনকারীদের প্রতি আহ্বান জানাচ্ছি। এই ইস্যুতে নিজেদের মুখোমুখি না ভেবে সংযত আচরণ করতে আন্দোলনকারী ও ছাত্রলীগের প্রতি অনুরোধ।

মঙ্গলবার (১৬ জুলাই) সুপ্রিম কোর্ট প্রাঙ্গণে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ আহ্বান জানান তিনি।

সুমন বলেন, এ আন্দোলন কেন্দ্র করে ছাত্রলীগের ভাবমূর্তি ক্ষুণ্ন করার অপচেষ্টা চলছে। আমি বলবো, ছাত্রলীগ এ আন্দোলনে আরও সহনশীল ও ধৈর্যের পরিচয় দেবে। তাদের বিরুদ্ধে কোনো যড়যন্ত্রে যেন পা না দেয়।

একই সঙ্গে আন্দোলনকারীদের আর একটা মাস ধৈর্য ধারণ করার আহ্বার জানিয়ে সুমন বলেন, তোমরা আর একটা মাস অপেক্ষা করো। হাইকোর্ট এরই মধ্যে পূর্ণাঙ্গ রায় প্রকাশ করেছে। বিষয়টি এখন আপিল বিভাগের পূর্ণাঙ্গ নিষ্পত্তির অপেক্ষায়। আর এক মাসের মধ্যে বিষয়টি চূড়ান্ত নিষ্পত্তি হবে। এ সময়টুকু অপেক্ষা করো। এরপর যদি তোমাদের বিরুদ্ধে যায় তাহলে তোমরা আন্দোলন করো। এখন আন্দোলন করে তোমাদের সুন্দর ভবিষৎ নষ্ট করো না।

সূত্রঃ বিডি24লাইভ
একে/অননিউজ24

আরো দেখুনঃ