আপত্তিকর ভিডিও ভাইরাল : পদ হারালেন ছাত্রলীগ সভাপতি

নারীর সঙ্গে আপত্তিকর ভিডিও ভাইরাল হওয়ার ঘটনায় মোশারফ হোসেন ওরফে আরিফ বাপ্পীকে হবিগঞ্জ জেলা ছাত্রলীগ সভাপতির পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। গতকাল কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বাপ্পীকে তাঁর স্বীয় পদ থেকে অব্যাহতি দেওয়া হয়।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, সংগঠনের সম্মান ক্ষুন্ন হয় এবং শৃঙ্খলা পরিপন্থী কাজে জড়িত থাকার অভিযোগে মোশারফ হোসেনকে হবিগঞ্জ জেলা ছাত্রলীগ সভাপতির পদ থেকে অব্যাহতি দেওয়া হল। কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের জরুরী সিদ্ধান্ত এটি।

আপত্তিকর ভিডিও ভাইরাল হওয়ার ঘটনায় মোশারফকে অব্যাবহিত দেওয়া হয় বলে যায়যায়দিনকে নিশ্চিত করেছেন ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান।

তিনি বলেন, “কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের জরুরী সিদ্ধান্ত মোতাবেক তাঁকে অব্যাহতি দেওয়া হয়েছে। পরবর্তী প্রক্রিয়ায় এ পদে আরেকজনকে দায়িত্ব দেওয়া হবে।”

প্রসঙ্গত, সম্প্রতি আরিফ বাপ্পীর আপত্তিকর একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। এতে দেখা যায়, বাপ্পী এক নারীর সঙ্গে ভিডিও চ্যাট করছেন এবং সেখানে দুজনই বিবস্ত্র অবস্থায় ছিলেন।

সূত্র : বিডি টুয়েন্টিফোর রিপোর্ট ডট কম

এফআর/অননিউজ

আরো দেখুনঃ