আপনার সন্তানের সুন্দর ভবিষ্যৎ গড়তে শেখ হাসিনার পক্ষে থাকুন – এমপি বাহার

নিজস্ব প্রতিবেদক

কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার এমপি বলেছেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসলে দেশের উন্নয়ন হয়, গরীব মানুষের ভাগ্যের পরিবর্তন হয়। কাজের বুয়ার মেয়ে আর কাজের বুয়া হয় না। রাষ্ট্রীয় সুবিধায় লেখাপড়া করে ভাগ্যের পরিবর্তন করে। কৃষকের ছেলে- মেয়ে অফিসার হয়। এই সরকারের আমলে দেশের গরীব ও অসহায়দের কল্যাণে সহযোগিতা অব্যাহত রয়েছে বলে দেশে উন্নয়নের মাত্রা বৃদ্ধি পাচ্ছে। আমাদের নেত্রী এখন ২০৪১ সালের বাংলাদেশ বিনির্মানে কাজ করছে। শেখ হাসিনাই পারবে আপনার সন্তানের সুন্দর ভবিষ্যৎ গড়ে দিতে । চারিদিকে তাকিয়ে দেখেন ২০৪১ সালের আলামত শুরু হয়ে গেছে। পদ্মা সেতু, এটমিক পাওয়ার প্ল্যান্ট, মেট্রোরেলে, এলিভেটর এক্সপ্রেস, কর্ণফুলী ট্যানেলের মত মেগা প্রকল্প বাস্তবায়ন হয়। আগামী ২৮ সেপ্টেম্বর চট্টগ্রামে এলিভেটর এক্সপ্রেস কর্ণফুলী টানেল উদ্বোধন হবে। চারিদিকে তাকিয়ে দেখেন, জাতির পিতার সুযোগ্য কন্যা শেখ হাসিনা আজ কৃষি, শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগসহ সব সেক্টরের উন্নয়নের জন্য পরিকল্পনা করেছেন এবং তা সঠিকভাবে বাস্তবায়ন করে দেশকে স্মার্ট বাংলাদেশের দিকে এগিয়ে নিচ্ছেন। নেত্রী ঘোষণা দিয়েছেন, ২০৩০ সাথের পর দেশে আর গরীব লোক থাকবে না।

গতকাল শনিবার (২৩ সেপ্টেম্বর) রাতে কুমিল্লা নগরীর ছোটরা মালেকা মমতাজ বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে কুমিল্লা মহানগর ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সন্মেলনে প্রধান অতিথির বক্তব্যে মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার এমপি এসব কথা বলেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংরক্ষিত আসনের মহিলা এমপি এ্যারোমা দত্ত।
এ্যরোমা দত্ত এমপি বলেন, এমপি বাহার একজন বীর মুক্তিযোদ্ধাই নন, একজন সত্যিকারের দেশ প্রেমিক। সারা দেশে তার মতো দেশপ্রেমিক নেতা গুটিকয়েক জনই পাওয়া যাবে। কুমিল্লা বিভাগ দাবি নিয়ে এমপি বাহার দেশে- বিদেশে যে জাগরন গড়ে তুলেছেন তা বাস্তবায়নে সবাইকে পাশে থাকার আহবান জানান ।
প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আরফানুল হক রিফাত।
মেয়র রিফাত বলেন, আপনারা যে প্রত্যাশা নিয়ে আমাকে নির্বাচিত করেছেন সেই প্রত্যাশা পূরণে কাজ করছি। দায়িত্ব গ্রহণের পর ইতিমধ্যে কুমিল্লা সিটি করপোরেশনে প্রায় সাড়ে ১২ কোটি টাকার উন্নয়ন কাজ করেছি। কুমিল্লার গণমানুষের অভিভাবক বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দীন বাহার এমপি যেভাবে দিকনির্দেশনা দিচ্ছেন সেভাবেই নগরবাসীর জন্য কাজ করছি। সেভাবে হাজী বাহার এমপির একজন ক্ষুদ্র কর্মী হিসাবে সারা জীবন আপনাদের পাশে থেকে কাজ করতে চাই।

গতকাল শনিবার রাত সাড়ে ৮ টায় কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ডাক্তার তাহসিন বাহার সূচনার প্রাণবন্ত সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সদস্য ও জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব ওমর ফারুক, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক শাহজাহান সাজু।

বর্ণিল ও ঝাঁকজমকপূর্ণ উক্ত সম্মেলনে মহানগর আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের বিপুল সংখ্যক নেতাকর্মী সহ মুক্তিযুদ্ধের পক্ষের বিভিন্ন পেশায় কয়েক হাজার মানুষ উপস্থিত ছিলেন। এসময় তারা আগামী নির্বাচনে নৌকাকে বিজয়ী করতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার অঙ্গীকার করেন।

ত্রি-বার্ষিক সন্মেলনে নজরুল হক মঞ্জু কে সভাপতি ও আবদুল হামিদ কে সাধারণ সম্পাদক করে ৬৯ সদস্যের নতুন কমিটি ঘোষণা করেন। উক্ত সম্মেলনে ২ নং ওয়ার্ড যুবলীগের কমিটি ঘোষণা করা হয়

আরো দেখুনঃ