‘আমরা চাই সাকিব দেশের জন্য খেলুক’

অনলাইন ডেস্ক।।

‘সাকিব এখনো আমাদের অধিনায়ক। তাকে লম্বা সময়ের জন্য নেতৃত্ব দেওয়া হয়েছে তিন সংস্করণেই। শান্তকে আমরা দুটি সিরিজের জন্য অধিনায়ক করেছি,’ বলেছেন বিসিবি ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান জালাল ইউনুস।

আগামী ৭ জানুয়ারি জাতীয় সংসদের নির্বাচনে মাগুরা-১ আসনে নৌকা প্রতীক নিয়ে ভোটযুদ্ধে অবতীর্ণ হবেন সাকিব আল হাসান। নির্বাচনি প্রচারণা শুরু করার আগে এই নন্দিত ক্রিকেটার পরিবারের সঙ্গে সময় কাটাতে এখন যুক্তরাষ্ট্রে। গত সোমবার সেখানে এক অনুষ্ঠানে তিনি বলেন, জাতীয় দলের প্রতি আরও বেশি মনোযোগী হতে ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্টগুলোতে খেলা কমিয়ে দিচ্ছেন।

সাকিবের একথায় খুশি জালাল ইউনুস বলেন, ‘আমি ওর (সাকিব) স্টেটমেন্ট মিডিয়ায় দেখেছি। এটা আনন্দের ব্যাপার যে, এখন সে দেশের ক্রিকেটের ওপর বেশি ফোকাস করবে। এটা আমাদের জন্য স্বস্তির খবর। আমরা চাই সাকিব যেন দেশের জন্য খেলুক। এটা আমাদের কামনা।’

এত কথার কারণ, বিশ্বকাপের আগে সাকিব বলেছিলেন, তিনি ওয়ানডের নেতৃত্ব করতে অনিচ্ছুক। তার ওপর রাজনীতিতে জড়িয়ে পড়ায় সাকিবের ক্রিকেট ভবিষ্যৎ নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা। তামিম ইকবাল জানুয়ারি পর্যন্ত অপেক্ষা করতে বলেছেন। বিসিবি তাই করবে। তামিমের সিদ্ধান্ত জানার পর ঘোষণা করা হবে বিসিবির নতুন কেন্দ্রীয় চুক্তি।

সূত্র : বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম

এফআর/অননিউজ

আরো দেখুনঃ