আমিরকে সারাদিন চুমু খেয়েছিলেন যে অভিনেত্রী

চকলেটবয় আমির খান ও স্বপ্নসুন্দরী জুহি চাওলা-নব্বই দশকের অন্যতম হিট জুটি তারা। দুই তারকার আইকনিক ছবি ‘হাম হ্যায় রাহি প্যায়ার কে’র কথা এখনও দর্শকরা ভোলেনি। এই জুটি ছাড়াও সিনেমায় ছিল একদল কচিকাঁচা। ছিলেন আরও একজন অভিনেত্রী। চিনতে পারছেন তাকে? তিনি নভনীত নিশান।

১৯৯৩ সালে মুক্তি পেয়েছিল সেই ছবি। মাঝে কেটে গেছে প্রায় ৩০ বছর। কিন্তু এতদিন শুটিংয়ের একটি ঘটনা অজানাই ছিল সকলের। যা সম্প্রতি প্রকাশ্যে এনেছেন নভনীত। জানালেন, ছবির সেটে নাকি সারাদিন চুমু খেতে বাধ্য করেছিলেন নায়ক আমির খান।

ভারতীয় গণমাধ্যমকে নভনীত বলেন, ছবিতে একটা দৃশ্য ছিল। সেটি হলো, আমি আমিরকে ওর বাড়ি থেকে তুলতে যাই। সেখানে ওর গালে একটা চুমু খাই। এরপরই আমির বলতে থাকে যে, ওই সিনের নাকি কন্টিনিউটি হওয়া দরকার। কারণ প্রথম সিনে লিপস্টিকের দাগটা যেরকমভাবে প্রথম সিনে বসেছিল, ঠিক তেমনটাই নাকি হওয়া চাই। তাই সারাদিন ধরেই ওই সিনের টেক নেওয়া হয়। বারবার আমির আমাকে ওর গালে চুমু খাওয়ায়।

আমিরকে সারাদিন চুমু খেয়েছিলেন যে অভিনেত্রী

অভিনেত্রী আরও জানান যে, আমিরকে বারবার চুমু খেতে মনে মনে বেশ ভালোই লেগেছিল নভনীতের। বন্ধুদের সঙ্গে সে অভিজ্ঞতাও ভাগ করে নিয়েছিলেন তিনি।

নভনীত বলেন, বাড়ি ফিরেই সকলকে বলতে থাকি, আজ আমি আমির খানকে অনেকবার চুমু খেয়ে এসেছি। তাও আবার সারাদিন। আজ আমার লটারি লেগে গেছে।

প্রসঙ্গত, নভনীত নিশান একসময় বলিউডের হার্টথ্রব ছিলেন। ক্যারিয়ার শুরু করেছিলেন ‘ওয়ারিশ’ ছবির মধ্য দিয়ে। বাবা ছিলেন আর্মি অফিসার। অভিনয়কে ভালবেসে তিনি দিল্লির এনএসডি থেকে নাটক বিষয়ে ডিপ্লোমাও করেন।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ