আমিরের সঙ্গে কাজ করতে আগ্রহী অস্কারজয়ী মিশেল ইয়ো

অনলাইন ডেস্ক।।

অস্কারের ৯৫তম আসরে সেরা অভিনেত্রীর পুরস্কার জয় করে ইতিহাস গড়েছেন মালয়েশিয়ান অভিনেত্রী মিশেল ইয়ো। অস্কারের ৯৫ বছরের ইতিহাসে এই প্রথম কোনো এশিয়ান নারী এই পুরস্কার অর্জন করেছেন। রীতিমতো সেই রেকর্ড গড়ে ইতিহাসের পাতায় নাম লেখালেন লিখিয়েছেন মিশেল। ‘এভরিথিং এভরিহোয়ার অল অ্যাট ওয়ানস’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে এই পুরস্কার পেয়েছেন তিনি।

তবে অনেকেই জানেন না যে, বলিউডের আমির খানের ভীষণ ভক্ত এই অভিনেত্রী! এমনকি অভিনেতার সঙ্গে সিনেমা করার ইচ্ছাও প্রকাশ করেছিলেন মিশেল।

অভিনেত্রীর একটি পুরনো সাক্ষাৎকারে আমিরের প্রতি মুগ্ধতা প্রকাশ করে বলেছিলেন, যে তিনি আমির খানের সঙ্গে কোনো সিনেমায় কাজ করেননি, তবে তারা দুজনেই একটি এনজিওর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে দায়িত্ব পালন করছেন। যেটি পরিবেশ সংরক্ষণের যাবতীয় বিষয় নিয়ে কাজ করে।

মিশেল আরও বলেন, তিনি আমিরের কাজের ভীষণ ভক্ত। অভিনেত্রীর মতে, আমির শুধু একজন ভালো অভিনেতাই নন, তিনি একজন মানবতাবাদী। খুব শিগগিরই আমিরের সাথে কাজ করার সুযোগ পাবেন বলে আশা করছেন মিশেল।

১৯৯৭ সালে জেমস বন্ড চলচ্চিত্র ‘টুমরো নেভার ডাইস’ সিনেমায় একজন চীনা গুপ্তচর চরিত্রে অভিনয় করে ব্যাপক দর্শকপ্রিয়তা পান মিশেল। পরে ২০২২ সালে ‘এভরিথিং এভরিহোয়ার অল অ্যাট ওয়ানস’-এ তিনি এভলিন ওয়াং চরিত্রে অভিনয় করে অর্জন করেছেন সেরা অভিনেত্রীর অস্কার পুরস্কার।

ফরহাদ/অননিউজ

আরো দেখুনঃ