আয়ারল্যান্ডের টেস্টেও টাপাটপ উকেট গেলো

অনলাইন ডেস্ক।।

এই প্রথম টেস্টে আয়ারল্যান্ডের মুখোমুখি বাংলাদেশ। বাংলাদেশের ইতিহাসে এপর্যন্ত সব টেস্ট সিরিজেই প্রথম ম্যাচে পরাজয় হয়েছে টাইগারদের। এবার আয়ারল্যান্ডের বিপক্ষে সেই ইতিহাস বদলানোর মিশনে নেমেছেন টাইগাররা। টাইগারদের এই মিশনকে আরও সহজ করে দিয়েছে আইরিশদের টাপাটপ আউট। ম্যাচ শুরুর আগে আয়ারল্যান্ড অধিনায়ক অ্যান্ডি বালবির্নি এবং বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসান টস করতে মাঠে নামেন এবং আয়ারল্যান্ড টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন।

এরপর মাঠে নেমে শুরুতেই মারে কমিন্সকে আউট করেন শরীফুল ইসলাম। এরপর পরই জেমস ম্যাককলাম আউট হন এবাদত হোসেনের বলে। ম্যাককলামের ক্যাচটি ধরেন নজিমুল হোসেন শান্ত। এরপর একে একে উকেট পড়তে থাকে আয়ারল্যান্ডের। ব্যাটিং বিপর্যয়ে পড়েন আইরিশরা। ছয় উইকেট পর্যন্ত শুধু মাত্র হ্যারি ট্যাকটর ৫০ রান করতে পেরেছেন।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত আইরিশদের সংগ্রহ ৬ উকেটে ১৪৫ রান।

বাংলাদেশ একাদশ : তামিম ইকবাল, নাজমুল হোসেন শান্ত, মুমিনুল হক, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান (অধিনায়ক), লিটন দাস, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, এবাদত হোসেন, খালেদ আহমেদ, শরিফুল ইসলাম।

আয়ারল্যান্ড একাদশ : মারে কমিন্স, জেমস ম্যাককলাম, অ্যান্ড্রু বলবার্নি, হ্যারি টেক্টর, পিটার মুর, কার্টিস ক্যাম্ফার, লরকান টাকার, মার্ক এডেয়ার, অ্যান্ড্রু ম্যাকব্রাইন, গ্রাহাম হিউম ও বেন হোয়াইট।

ফরহাদ/অননিউজ

আরো দেখুনঃ