আলোচিত পুলিশ সদস্যকে কুপিয়ে আহত করার ঘটনায় জড়িত ৩ জনগ্রেপ্তার

ত্রিশাল, ময়মনসিংহ প্রতিনিধি।।

ময়মনসিংহের ত্রিশালে আলোচিত পুলিশ সদস্য আহত করার ঘটনায় জড়িত ৩ জন গ্রেফতার।

আদালতের পরোয়ানাভুক্ত আসামি ধরতে গেলে পুলিশের ওপর হামলা ও কুপিয়ে আহত করার ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার বিকেলে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। এর আগে, সোমবার ভোররাতে জেলার ভালুকার সিডস্টোর ও ত্রিশালের বৈলর এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে থানা ও ডিবি পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন- বেদেনা খাতুন (৫৯), তার ছেলে হারুন মিয়া (৪০) ও নাঈম মিয়া (২৫)।

পুলিশ জানায়,গত রোববার রাতে উপজেলার ধানীখোলা ইউনিয়নের শিমুলিয়াপাড়া গ্রামে পরোয়ানাভুক্ত আসামি বেদেনা খাতুনকে ত্রিশাল থানা পুলিশ গ্রেপ্তারা করার সময় দুই ছেলে হারুন মিয়া ও নাঈম মিয়া পুলিশ সদস্যদের দা দিয়ে আঘাত করে আসামি ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। এতে আহত হয় এসআই ইসমাইল হোসেন, এএসআই গোলাম রসুল ও রাকিবুল ইসলাম। এ ঘটনায় সোমবার বিকেলে ত্রিশাল থানার এসআই হুমায়ুন কবীর বাদী হয়ে তিনকে আসামি করে মামলা করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে সোমবার ভোররাতে আসামি হারুন মিয়াকে ভালুকা উপজেলার সিডস্টোর এবং আসামি নাঈম ও বেদেনা খাতুনকে ত্রিশালের বইলর ইউনিয়নের হিন্দুপল্লী নদীরপাড় এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

ত্রিশাল সার্কেলের সহকারী পুলিশ সুপার অরিত সরকার বলেন, পুলিশ সদস্য হামলাকারীদের বিশেষ অভিযানে ১৮ ঘন্টার মধ্যেই আটক করা হয়েছে। এরা পেশাদার অপরাধী। আসামী হারুন মিয়ার নামে আরও দুটি মামলা রয়েছে। তাদের সাতদিনের রিমান্ড চেয়ে আদাালতে প্রেরণ করা হয়। এদিন তাদের শুনানী না করে কারাগারে পাঠিয়েছেন আদালত।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ