আসন্ন ঈদে বাংলাদেশসহ ৫ মহাদেশে ‘অন্তর্জাল’

বর্তমানে দেশের অনেক চলচ্চিত্রই বিদেশে পাড়ি জমিয়ে কুড়িয়ে এনেছে প্রশংসার ঝুলি। এমনই আরেকটি সিনেমা ‘অন্তর্জাল’, যা ইতোমধ্যেই দেশের সিনেমাকে বিশ্ববাজারে নতুন উচ্চতায় নেওয়ার জন্য কাজ করছে। আসন্ন ঈদে বাংলাদেশসহ বিশ্বের ৫ মহাদেশে দেখা যাবে চলচ্চিত্রটি। রোববার (২৮ মে) সিনেমার গ্লোবাল পোস্টার রিলিজের মাধ্যমে এ ঘোষণা দিয়েছে নির্মাতা প্রতিষ্ঠান মোশন পিপল স্টুডিও।

জানা গেছে, বাংলাদেশের শতাধিক প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘অন্তর্জাল’। এ ছাড়াও কানাডা, আমেরিকা, অস্ট্রেলিয়া, ইউরোপ ও মধ্যপ্রাচ্যের বিভিন্ন দেশে একসঙ্গে বাংলা সিনেমাপ্রেমী দর্শকের কথা ভেবেই ঈদুল আজহায় মুক্তি পেটে যাচ্ছে এটি। আন্তর্জাতিক ডিস্ট্রিবিউশন চেইনের মাধ্যমে ‘অন্তর্জাল’ দেশের বাইরে রিলিজ করা হচ্ছে। বাংলাদেশে সিনেমাটির ডিস্ট্রিবিউশনের দায়িত্বে থাকছে ‘দি অভি কথাচিত্র’ এবং দেশের বাইরে আমেরিকা-কানাডায় ‘স্বপ্ন স্কেয়ার ক্রো’, অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ডে ‘এ পথ প্রোডাকশন-দেশি ইভেন্টস’, ইউএইতে ‘মিডিয়ামেজ’ এবং ইউরোপের বিভিন্ন দেশে নানান ডিস্ট্রিবিউটর একসঙ্গে আসন্ন ঈদে মুক্তি দেবে চলচ্চিত্রটি।

‘অন্তর্জাল’-ই বাংলাদেশের প্রথম সাইবার থ্রিলার চলচ্চিত্র। ওয়ালটন নিবেদিত এ সিনেমাটি নির্মাণ করছেন দীপংকর দীপন। যৌথভাবে চলচ্চিত্রটির গল্প লিখেছেন পরিচালক দীপংকর দীপন, সাইফুল্লাহ রিয়াদ এবং আশা জাহিদ। এমনকি এর চিত্রনাট্যও লিখেছেন নির্মাতা নিজেই। ‘অন্তর্জাল’-এর গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন সিয়াম আহমেদ, বিদ্যা সিনহা মিম, সুনেরাহ বিনতে কামাল ও এবিএম সুমন।

চলচ্চিত্রটির নির্মাতা পরিচালক দীপংকর দীপন বলেন, ইন্টারনেট দুনিয়ার বিভিন্ন অবিশ্বাস্য ঘটনার ঝলক নিয়েই মূলত নির্মিত হয়েছে ‘অন্তর্জাল’। সিনেমার অ্যাকশন ও থ্রিলারকে সবার কাছে ছড়িয়ে দিতেই ৫ মহাদেশের বাংলা সিনেমাপ্রেমীদের সামনে দেখার সুযোগ তৈরি করছি আমরা। সেই সঙ্গে কারিগরি প্রযুক্তির সর্বশেষ সংযুক্তি আর সিনেমার গল্পের টান টান উত্তেজনা ছড়িয়ে আছে ‘অন্তর্জাল’ সিনেমায়।

প্রসঙ্গত, সরকারের আইসিটি ডিভিশনের উদ্যোগে নির্মিত ‘অন্তর্জাল’ প্রযোজনা প্রতিষ্ঠান মোশন পিপল স্টুডিও। সার্বিক সহযোগিতায় স্পেলবাউন্ড লিও বার্নেট। সেই সঙ্গে সিনেমার পেছনের গল্প আর কারিগরি নানান তথ্য www.facebook.com/Antarjalmovie এই লিংকের মাধ্যমে দর্শকরা জানতে পারবেন।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ