ইউএনওর উপর হামলা : ইউপি চেয়ারম্যানসহ গ্রেফতার-৪।

ফরিদপুর প্রতিনিধি।।

ফরিদপুরের মধুখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আশিকুর রহমান চৌধুরীর ওপর হামলার ঘটনায় ইউপি চেয়ারম্যানসহ চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারদের শুক্রবার দুপুরের দিকে ফরিদপুরের আদালতে পাঠানো হয়। জানা গেছে, হামলা ও সরকারি গাড়ি ভাঙচুরে ঘটনায় পৃথক দুইটি মামলা করা হয়েছে। এ মামলায় স্থানীয় ইউপি চেয়ারম্যান শাহ মো. আসাদুজ্জামানসহ চারজন গ্রেফতার হয়েছেন।

মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম জানান, ইউএনও মো. আশিকুর রহমান চৌধুরীর ওপর হামলার ঘটনায় উপ-পরিদর্শক (এসআই) প্রবীর কুমার এবং ইউএনও’র গাড়িচালক সুমন শেখ বাদী হয়ে ২৭ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও ২৫০ জনকে আসামি করে মামলা করেছেন। এ ঘটনায় গতকাল বৃহস্পতিবার দিবাগত রাতে অভিযান চালিয়ে চারজনকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

প্রসঙ্গত, গতকাল বৃহস্পতিবার দুপুরের দিকে জেলার মধুখালী উপজেলার ডুমাইন ইউনিয়নের নিশ্চিন্তপুর চরপাড়া এলাকায় আশ্রয়ণ প্রকল্প নির্মাণ কাজের পরিদর্শনে যান ইউএনও মো. আশিকুর রহমান চৌধুরী।

তখন স্থানীয়রা ওই স্থানে আশ্রয়ণ প্রকল্প নির্মাণ কাজে বাধা দেন এবং একপর্যায়ে লাঠিসোটা নিয়ে ইউএনও’র ওপর হামলা করেন। ভাঙচুর করা হয় ইউএনও’র সরকারি গাড়িটিও। হামলায় ইউএনও ছাড়াও তার সঙ্গে থাকা অফিস সহকারী, আনসার সদস্য ও চালকসহ ছয়জন আহত হন।

শান্ত/অননিউজ

আরো দেখুনঃ