ইন্টারনেট সার্ভিস প্রোভাইডারস এসোসিয়েশন অব বাংলাদেশ আইএসপিএবি এর বিভাগীয় কমিটির সংবর্ধনা

ময়মনসিংহ প্রতিনিধি ॥

ইন্টারনেট সার্ভিস প্রোভাইডারস এসোসিয়েশন অব বাংলাদেশ (আইএসপিএবি) ময়মনসিংহ বিভাগীয় আঞ্চলিক কমিটির সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। শনিবার ময়মনসিংহ টাউনহল এডভোকেট তারেক স্মৃতি অডিটোরিয়ামে এই সভা হয়।

সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তফা জব্বার। সভায় বিশেষ অতিথি ছিলেন বিটিআরসির ডাইরেক্টর ব্রিগ্রেডিয়ার জেনারেল বিগ্রেডিয়ার নাসিম পারভেজ, ইন্টারনেট সার্ভিস প্রোভাইডারস এসোসিয়েশন অব বাংলাদেশ (আইএসপিএবি) কেন্দ্রীয় কমিটির প্রেসিডেন্ট মোঃ এমদাদুল হক ও সাধারণ সম্পাদক নাজমুল করিম ভুইয়া।

গভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন, শাহীন মোহাম্মদ। সভার শুরুতে ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তফা জব্বার নবগঠিত কেন্দ্রীয় কমিটির প্রেসিডেন্ট ও সাধারণ সম্পাদকসহ ময়মনসিংহ বিভাগীয় কমিটির আহবায়ক ও অন্যান্যদেরকে শপথবাক্য পাঠ করান।

এয়মনসিংহ বিভাগীয় কমিটি হলো, আহবায়ক মিলেনিয়াম কম্পিউটারস এন্ড নেটওয়ার্কের আহবায়ক সাজ্জাদ হোসেন রতন, সদস্য হিরা ইলেক্ট্রিনক এন্ড কম্পিউটার বাবু কোশিক দে সরকার, অনিক কম্পিুটারস মোঃ ওয়াহিদ মুরাদ, এইচ অনলাইনের মোঃ তৌহিদুল ইসলাম, মায়াসফটের অলিউর রহমান রিয়াদ, নেট আইটি সল্যুশনের এ ইউ এম ইব্রাহিম (মাহদী), ইজিনেট বিডির মোঃ উজ্জ্বল আহমেদ। সংগঠনের কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ সভাপতি সাইফুল ইসলাম সিদ্দিক, পরিচালক জাকির হেসেন ও মাহবুব আলমসহ সভায় ৪৩টি ইন্টারনেট কোম্পানীর সারাদেশে থেকে প্রায় ২ হাজার ব্যবসায়ী নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরো দেখুনঃ