উন্নয়নের স্বর্থে নৌকায় ভোট দেওয়ার আহবান জানালেন ‘রোশন আলী মাস্টার’

দেবীদ্বার প্রতিনিধি.

উন্নয়ন-অগ্রগতির স্বর্থে আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে নৌকায় ভোট দেওয়ার আহবান জানিয়ে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া চেয়েছেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সধারণ সম্পাদক আলহাজ¦ রোশন আলী মাস্টার।

গতকাল বুধবার বিকেলে প্রধানমন্ত্রীর ৪২তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে কুমিল্লার দেবীদ্বারের পৌর মোহনা আবাসিক এলাকার রোশন ভিলায় দেবীদ্বার উপজেল আওয়ামী লীগের আয়োজিত দোয়া ও আলোচনা সভায় প্রধান অতিথি বক্তব্যে আরও বিভিন্ন কথা বলেন তিনি।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম শফিউদ্দিনের সভাপতিত্বে ও যুগ্ম সাধারন সম্পাদক ভিপি ওমর ফারুকের সঞ্চালনায় ওই সভায় বিশেষ অতিথি ছিলেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা আব্দুল মতিন মুন্সী, দেবিদ্বার পৌর আওয়ামী লীগের সভাপতি হাজী আবুল কাশেম চেয়ারম্যান।

এ সময় উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোসলে উদ্দিন মাস্টার, লুৎফর রহমান বাবুল, সংগঠনিক সম্পাদক ইফতেখার আলম তুষার, মোস্তাফিজুর রহমান, কৃষি বিষয়ক সম্পাদক শেখ ফারুক, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক হুমায়ন কবির, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মোসলেহ উদ্দিন ভূঁইয়া মানিক, দপ্তর সম্পাদক আবুল কালাম আজাদ, সদস্য জীবন চন্দ্র দাস, বিল্লাল হোসেন ডালিমসহ অনেকে উপস্থিত ছিলেন।

আরো দেখুনঃ