উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান মাছিমপুর আর আর ইনস্টিটিউশন

তিতাস প্রতিনিধি।।

জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৩ এ কুমিল্লার তিতাস উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান নির্বাচিত হয়েছে মাছিমপুর আর আর ইনস্টিটিউশন। এ নিয়ে তৃতীয় বারের মত শ্রেষ্ঠ হওয়ার গৌরব অর্জন করেছে প্রতিষ্ঠানটি। ১৯৩০ সালে প্রতিষ্ঠিত ঐতিহ্যবাহী এই শিক্ষা প্রতিষ্ঠানটি বরাবরই ভালো ফলাফল অর্জন করে আসছে। এই অঞ্চলের মানুষের অন্ধকারে আলো জ্বেলেছে শিক্ষা প্রতিষ্ঠানটি।

এই শ্রেষ্ঠত্ব অর্জন করায় অভিনন্দন জানিয়ে বিবৃতি প্রদান করেছেন, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও তিতাস উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আলম সরকার ও প্রধান শিক্ষক মোঃ মাহফুজুর রহমান চৌধুরীসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ। সভাপতি মোঃ আলম সরকার বলেন, প্রথমেই আমি কৃতজ্ঞতা প্রকাশ করি মহান রাব্বুল আলামিনের প্রতি। ধন্যবাদ জানাই প্রধান শিক্ষকসহ সকল শিক্ষক, অভিভাবক ও ছাত্র-ছাত্রীদেরকে। কারণ তাদের ভালো পারফরমেন্সের কারণেই আজকে উপজেলা পর্যায়ে আমাদের প্রতিষ্ঠানটি শ্রেষ্ঠ হয়েছে। সভাপতি হিসেবে আমি প্রতিষ্ঠানটির জন্য গর্বিত।

প্রধান শিক্ষক মাহফুজুর রহমান চৌধুরী বলেন, তৃতীয়বারের মতো শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হওয়া আমাদের জন্য আনন্দের খবর। গত বছর আমি উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হয়েছিলাম। ম্যানেজিং কমিটির সভাপতিসহ সকল সদস্যবৃন্দ, শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রী ও অভিভাবক সকলের ঐকান্তিক চেষ্টায় আমরা শ্রেষ্ঠ হতে পেরেছি। আশা করি আগামীতেও আমরা এই ধারাবাহিকতা ধরে রাখতে পারব। আল্লাহ সকলের মঙ্গল করুক।

শান্ত/অননিউজ

আরো দেখুনঃ