উপজেলা ভোটে প্রার্থী হওয়ার ঘোষণা সাবেক ইউপি চেয়ারম্যান আলী আহমেদ দুলু

অনলাইন ডেস্ক।।

“আশা করছি মাননীয় প্রধানমন্ত্রী বিষয়টি অনুধাবন করতে সক্ষম হবেন এবং এই উপজেলায় একটি সুষ্ঠু ও সুন্দর নির্বাচন উপহার দেওয়ার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেবেন। সোমবার দুপুরে রায়পুরায় তার নিজ বাসভবনে এক সংবাদ সম্মেলনে নরসিংদীর রায়পুরা উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচন করার ঘোষণা দিয়ে এসব কথা বরেন অলিপুরা ইউনিয়নের ৫ বারের সাবেক চেয়ারম্যান আলী আহমেদ দুলু।

এসব তিনি আরো বলেন,আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে প্রভাবমুক্ত রাখতে আওয়ামী লীগের এমপি- মন্ত্রীদের আত্মীয়-স্বজনদেরও প্রার্থী হতে নিষেধ করেছেন দলীয় সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ‘দলীয় কোন্দল নিরসন’ এবং নির্বাচন ‘অংশগ্রহণমূলক’ করতেই এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে ক্ষমতাসীন দলের কেন্দ্রীয় নেতারা গণমাধ্যমে জানিয়েছেন।

সুষ্ঠু নির্বাচন বাস্তবায়নে আমি প্রশাসন ও সাংবাদিক ভাইদের সহযোগিতা চাই উল্লেখ করে এ চেয়ারম্যান প্রার্থী বলেন, “আমি ২৫ বছর ইউপি চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছি। এবারও জনগন উপজেলা পরিষদ নির্বাচনে আমাকে ভোট দিয়ে নির্বাচিত করলে উপজেলাবাসীর সেবা করে যাবো। তাই আমিও সুষ্ঠু ভোটের মাধ্যমে আমার জনপ্রিয়তা যাচাই করে দেখতে চাই।”

এফআর/অননিউজ

আরো দেখুনঃ