উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তাগণের মধ্যে বার্ষিক কর্ম সম্পাদন চুক্তি

আহসানুজ্জামান সোহেল।।

কুমিল্লা জেলার স্বাস্থ্য সেবার সার্বিক মানোন্নয়নে বিভিন্ন কর্মকান্ড ও চ্যালেঞ্জ মোকাবেলার উপর ভিত্তি করে জেলার সিভিল সার্জন ডাঃ মীর মোবারক হোসাইন এবং কুমিল্লা জেলার ১৭ টি উপজেলার ১৭ জন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তাগণের মধ্যে বার্ষিক কর্ম সম্পাদন চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

গত ২৮ শে জুন কুমিল্লা সিভিল সার্জন কার্যালয়ের সভাকক্ষে অনুষ্ঠিত বার্ষিক কর্ম সম্পাদনা চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডেপুটি সিভিল সার্জন ডাঃ নিসর্গ মেরাজ চৌধুরী, মেডিকেল অফিসার টু সিভিল সার্জন ডাঃ সাইক বিন আলম, এপিএ ফোকাল পার্সন ডাঃ জান্নাতুল ফেরদৌস জয়া এবং সকল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর মেডিকেল অফিসার-রোগ নিয়ন্ত্রণ গণ, বিদ্যালয় স্বাস্থ্য কেন্দ্রের মেডিকেল অফিসার বৃন্দ।

সার্বজনীন স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে এবং দেশের সকল মানুষের জন্য স্বল্প খরচে মান সম্মত চিকিৎসা সেবা প্রদান করার লক্ষ্যে আগামী ১ বছরের কার্যাবলী সমূহ নিয়ে তৈরি করা হয়েছে এই কর্ম সম্পাদন চুক্তি।

এখানে উল্লেখ্য যে, কুমিল্লা জেলার সিভিল সার্জন ডাঃ মীর মোবারক হোসাইন এবং বিভাগীয় পরিচালক ডাঃ হাসান শাহরিয়ার কবীর কুমিল্লা জেলা স্বাস্থ্য বিভাগের বার্ষিক কর্ম সম্পাদন চুক্তিটি স্বাক্ষর করেছেন।

আরো দেখুনঃ