একদফা দাবিতে নড়াইলে নার্স ও নার্সিং কলেজের শিক্ষক- শিক্ষার্থীদের মানববন্ধন

নড়াইল প্রতিনিধি।।

নার্সিং পেশা ও নার্স কর্মকর্তাদের নিয়ে কটূক্তি করায় মিডওয়াইফারি অধিদপ্তরের মহাপরিচালক মাকসুরা নূর সহ নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তর এবং বাংলাদেশ নার্সিং ও মিডওয়াইফারি কাউন্সিলের সকল নন নার্সিং প্রশাসন ক্যাডারদের অপসারণ এবং উচ্চ শিক্ষিত, দক্ষ ও অভিজ্ঞ নার্স কর্মকর্তাদের পদায়ন নিশ্চিত করার এক দফা
দাবিতে নড়াইলে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ১১ টায় নড়াইল সদর হাসপাতাল চত্বরে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। নড়াইল নার্সিং কলেজে সকল শিক্ষক, ছাত্রছাত্রী ও নড়াইল সদর হাসপাতালের সিনিয়র স্টাফ নার্সরা এ কর্মসূচি পালন করে।

ঘন্টাব্যাপী মানববন্ধন চলাকালে বক্তব্য দেন নড়াইল নার্সিং কলেজের অধ্যক্ষ আফরোজা পারভিন, ইন্সট্রাক্টর শামীমা আক্তার, নড়াইল সদর হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স মজিদা খাতুন, বিউটি পারভীন, শাহীনুর খাতুন,হেনা পারভীন, সুমি আক্তার, সুপ্রিয়া মন্ডল, শিখা বিশ্বাস, ইলা রানী মজুমদার সহ অনেকে।

বক্তারা বলেন, এক দফা দাবিতে গত ১২ সেপ্টেম্বর কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নড়াইলে অবস্থান কর্মসূচি ও বিক্ষোভ সমাবেশ পালিত হয়। কিন্তু দাবি বাস্তবায়ন না হওয়াজ আজ আমরা মানববন্ধন কর্মসূচি পালন করেছে। আমাদের দাবি বাস্তবায়ন না হলে আগামীতে কর্মবিরতিসহ কঠোর কর্মসূচি ফালন করা হবে।

বক্তারা, জরুরীভাবে নার্সিং পেশা ও নার্স কর্মকর্তাদের নিয়ে কটূক্তি করায় মিডওয়াইফারি অধিদপ্তরের মহাপরিচালক মাকসুরা নূর সহ নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তর এবং বাংলাদেশ নার্সিং ও মিডওয়াইফারি কাউন্সিলের সকল নন নার্সিং প্রশাসন ক্যাডারদের অপসারণ এবং উচ্চ শিক্ষিত, দক্ষ ও অভিজ্ঞ নার্স কর্মকর্তাদের পদায়ন নিশ্চিত করার দাবি জানান।

আরো দেখুনঃ