একাধিক অভিনেতার সঙ্গে সম্পর্ক, বাদ যাননি অভিনেত্রীর স্বামীও!

অনলাইন ডেস্ক।।

ভারতীয় অভিনেত্রী সুরভি জ্যোতি। পাঞ্জাবি সিনেমা ও ধারাবাহিক দিয়ে অভিনয়জগতে অভিষেক তার। এরপর হিন্দি ধারাবাহিকে কাজ করে রাতারাতি জনপ্রিয়তা পেয়ে যান তিনি।

ব্যক্তিজীবনে একাধিক অভিনেতার সঙ্গে নাম জড়িয়েছে সুরভির। সেই তালিকায় রয়েছে এক বাঙালি অভিনেত্রীর স্বামীও। যা নিয়ে কম বিতর্কের মুখে পড়েননি তিনি।

১৯৮৮ সালের ২৯ মে পাঞ্জাবের জালন্ধরে জন্ম সুরভির। বাবা-মা এবং ভাইয়ের সঙ্গে থাকতেন অভিনেত্রী। সেখান থেকে স্কুল এবং কলেজের পড়াশোনা শেষ করেন।

অর্থনীতি নিয়ে স্নাতক স্তরের পড়াশোনা শেষ করার পর ইংরেজি বিষয় নিয়ে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন অভিনেত্রী। এরপর রেডিও জকি হিসাবে ক্যারিয়ার শুরু করেন সুরভি। পাশাপাশি মঞ্চ নাটকও করেছেন তিনি।

২০১০ সালে বড় পর্দায় অভিষেক হয় সুরভির। পাঞ্জাবি ভাষার ছবির হাত ধরে বড় পর্দায় আত্মপ্রকাশ ঘটে অভিনেত্রীর। তখনই কানাঘুষো শোনা যায়, পাঞ্জাবি অভিনেতা এবং গায়ক জোরাবর সিংহের সঙ্গে সম্পর্কে ছিলেন সুরভি। কিন্তু অভিনেত্রী পাঞ্জাব ছেড়ে মুম্বাই চলে যাওয়ার পর তাদের মধ্যে দূরত্ব তৈরি হয়। এই দূরত্বের কারণেই নাকি দুই তারকার বিচ্ছেদ হয়ে যায়।

এরপর ‘কবুল হ্যায়’ ধারাবাহিকের শুটিং চলাকালীন টেলি অভিনেতা বরুণ তুর্কির সঙ্গে আলাপ হয় সুরভির। পেশার সূত্রে পরিচয় হলেও দু’জনের মধ্যে বন্ধুত্ব বাড়তে থাকে। অধিকাংশ সময় তাদের দু’জনকে একসঙ্গে দেখা যেত। একটা সময় তার সঙ্গেও সম্পর্কে জড়িয়ে পড়েন এই অভিনেত্রী। যদিও গণমাধ্যমে নিজের সেই সম্পর্কের কথা অস্বীকার করেন সুরভি।

‘কবুল হ্যায়’ ধারাবাহিকে সুরভির সঙ্গে করণ সিং গ্রোভারের জুটি পছন্দ করেছিল দর্শক। ছোট পর্দার পাশাপাশি এখন অবশ্য বড় পর্দারও অভিনেতা তিনি। বলিউড অভিনেত্রী বিপাশা বসুর স্বামীও তিনি। করণের সঙ্গেও নাম জড়িয়ে পড়ে সুরভির।

২০১৪ সালে ‘অ্যালোন’ নামে হরর ঘরানার ছবির শুটিংয়ে ব্যস্ত হয়ে পড়েন করণ। ছবিতে করণের বিপরীতে অভিনয় করতে দেখা যায় বিপাশাকে। সেখানে বিপাশার সঙ্গে সম্পর্কে জড়ান এই অভিনেতা। ভেঙে যায় সুরভির সঙ্গে প্রেম।

‘পবিত্র রিস্তা’ ধারাবাহিকের অভিনেতা হৃতিক ধঞ্জানির সঙ্গেও নাম জড়িয়েছে সুরভির। একসঙ্গে ইস্তানবুল ঘুরতে গিয়েছিলেন এই জুটি। অন্দরমহলে কান পাতলে শোনা যায়, হৃতিকের সঙ্গে সম্পর্ক ছিল সুরভির। কিন্তু অভিনেত্রী জানিয়েছিলেন, হৃতিকের সঙ্গে তার ভালো বন্ধুত্ব রয়েছে।

বর্তমানে সুমিত সুরির সঙ্গে সম্পর্কে রয়েছেন সুরভি। একটি মিউজ়িক ভিডিওতে একসঙ্গে অভিনয় করেছিলেন দু’জনে। সেখান থেকেই আলাপ। দীর্ঘদিন ধরে সম্পর্কে রয়েছেন তারা। খুব শিগগিরই বিয়ের পিঁড়িতে বসবেন এই জুটি, এমনটাই গুঞ্জন রয়েছে শোবিজাঙ্গনে।

এক পুরনো সাক্ষাৎকারে সুরভি জানিয়েছিলেন, বিনোদন জগতের অনেকেরই তাকে নিয়ে ভুল ধারণা রয়েছে। এমনকি তার সম্পর্কে খারাপ মন্তব্য করতেও পিছপা হননি তারা।

সুরভির ধারণা, তিনি কম সময়ে সাফল্য পেয়েছিলেন দেখে টেলি তারকাদের অধিকাংশই তাকে কটাক্ষ করতেন। সুরভি বলেছিলেন, ‘আমাকে অনেকে কথা শুনিয়েছিলেন যে কম পয়সায় নতুন নতুন মেয়েকে উঠিয়ে নিয়ে আসা হয়। তাদের কোনও গুণ নেই।’

হিন্দি ধারাবাহিকের প্রতি পর্বে অভিনয় করে ৭০ থেকে ৭৫ লক্ষ টাকা উপার্জন করেন সুরভি। শুধু ধারাবাহিকেই নয়, শ্রেয়া ঘোষাল, দর্শন রাভাল, সুনিধি চৌহানের মতো বহু গায়ক-গায়িকার মিউজ়িক ভিডিওতে অভিনয় করতেও দেখা যায় তাকে।

সূত্রঃ বিডি24লাইভ
একে/অননিউজ24

আরো দেখুনঃ