এক বছর, দুই বছর বসে থাকতে হলেও থাকব : পূজা

দীর্ঘদিন লাইট, ক্যামেরা, অ্যাকশন থেকে দূরে ছিলেন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা পূজা চেরি। সপ্তাহখানেক আগেই বিরতি ভেঙে আবারও ফিরলেন ক্যামেরার সামনে। ফিরে এসেই অভিনয় থেকে দূরে থাকার কারণ জানিয়েছেন পূজা।

বর্তমানে ‘লিপস্টিক’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন এই নায়িকা। ইতোমধ্যে গাজীপুরে সিনেমার প্রথম ধাপের কাজ শেষ হয়েছে। শিগগির দ্বিতীয় ধাপের কাজ শুরু হবে। তবে মাঝে প্রায় দেড় বছরের মতো শুটিংয়ে অনুপস্থিত ছিলেন পূজা। এর কারণ হিসেবে তিনি জানান, ভালো গল্প না হলে কাজ করবেন না তিনি। প্রয়োজনে এক বছর, দুই বছর বসে থাকতে হলেও সেটাই করবেন পূজা।

তিনি বলেন, আমি বেশ আগে থেকেই বলে আসছি ভালো গল্প, ভালো চরিত্র না পেলে সিনেমায় কাজ করব না। সেটি এক বছর, দুই বছর বসে থাকতে হলেও থাকব। মাঝখানে সেরকম গল্প, চরিত্র পাইনি বলে কাজ করা হয়নি। তিনি আর বলেন, আমার এখন যে বয়স, তাতে কম কাজ করলেও সমস্যা নেই। কাজ কম হোক, কিন্তু সময় নিয়ে ভালো কাজ করব।

শুটিংয়ের অভিজ্ঞতা জানিয়ে পূজা বলেন, কাজটি করে বেশ মজা পাচ্ছি। অভিনয়ের জায়গা আছে। সত্যি বলতে, ‘পোড়ামন টু’ সিনেমায় কাজ করতে গিয়ে ভালো লাগার যে অনুভূতি পেয়েছিলাম, এ কাজটি যতটুকু করেছি, সেই ফিলই পেয়েছি।

উল্লেখ্য, ‘লিপস্টিক’-এ দুটি ভিন্ন চরিত্রে ধরা দেবেন পূজা চেরি। একটি গ্রামের হতদরিদ্র তরুণী ‘বুচী’, অন্যটি বাংলাদেশের সুপারস্টার নায়িকা ‘মাধুরী’। সিনেমাটি নির্মাণ করছেন পরিচালক কামরুজ্জামান রোমান। এতে পূজার বিপরীতে পর্দায় দেখা যাবে চিত্রনায়ক আদর আজাদকে।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ