ঐশী যা বললেন হবু বরকে নিয়ে

অনলাইন ডেস্ক।।

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সংগীতশিল্পী ঐশী। গায়িকার পাশাপাশি একজন চিকিৎসকও তিনি। বর্তমানে একটি বেসরকারি হাসপাতালের সিসিইউ’র মেডিকেল অফিসার হিসেবে কাজ করছেন তিনি। এবার ঐশীর জীবনে যোগ হচ্ছে নতু্ন অধ্যায়। শিগগিরই বিয়ের পিঁড়িতে বসছেন তিনি। রোববার (২ এপ্রিল) রাতে পাত্র আরেফিন জিলানীর সঙ্গে আংটি বদল করেন ঐশী। তার হবু বর নর্থ-সাউথ বিশ্ববিদ্যাল থেকে পড়াশুনা শেষ করে বর্তমানে একটি ঔষধ কোম্পানিতে কাজ করছেন। পাশাপাশি অভিনয় ও মডেলিং করছেন তিনি।

এদিকে নিজের হবু বরকে নিয়ে ঐশী গণমাধ্যমে জানিয়েছেন, আমার হবু বরের নাম তো সবাই জেনে গেছেন। তিনি একটি ওষুধ কোম্পানিতে চাকরি করেন। বছর দুয়েক আগে একটা গেট টুগেদারে গিয়েছিলাম। সেখানেই কথা, পরিচয় হয়। কথা বলতে বলতেই একসময় সম্পর্কটা গভীর হয়েছে। বন্ধুত্ব থেকেই আমাদের বোঝাপড়া, ভালো লাগা, প্রেমের শুরু। এটা বলা যেতে পারে। তিনি আরও বলেন, ‘আসলে ব্যাপারটা হচ্ছে, ধীরে ধীরে কথা বলতে গিয়ে আমার মনে হয়েছে, সে আমার জন্য যোগ্য ব্যক্তি। এসব অনুভূতি তো লজিক্যালি ব্যাখ্যা করা যায় না। তবে এটুকু বলব, সে ভালো একজন মানুষ। যে আমার মন বোঝে, সম্মান করে, গুরুত্ব দেয়। এমন একজন মানুষ আমার জীবনে খুব প্রয়োজন ছিল।’

প্রসঙ্গত, ইতোমধ্যে সেই আংটি বদলের ছবি নিজের ফেসবুক আইডিতে শেয়ার করেছেন ঐশী। ক্যাপশনে লিখেছেন, ‘বারাকাল্লাহু ফিকুম’। একই ছবি শেয়ার করেছেন তার হবু বর আরেফিনও। সেই সঙ্গে তিনিও একই ক্যাপশন লিখেছেন।

ফরহাদ/অননিউজ

আরো দেখুনঃ