ওটিটিতে আসছে করণ জোহরের স্টুডেন্ট অফ দ্য ইয়ার ৩

শোনা যাচ্ছে স্টুডেন্ট অব দ্য ইয়ার ছবির তৃতীয় ভাগ আনছেন পরিচালক। তবে এবার প্রেক্ষাগৃহে নয়, ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার ৩’ নাকি মুক্তি পাবে সোজাসুজি ওটিটি প্ল্যাটফর্মে।’স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ ফ্র্যাঞ্চাইজির অনুরাগীদের জন্য সুখবর। শোনা যাচ্ছে খুব শীঘ্রই এই সিরিজের তৃতীয় ভাগ নিয়ে হাজির হতে চলেছেন করণ জোহর। প্রত্যেকবারের মতোই এবারও তিনি লঞ্চ করবেন ‘ফ্রেশ ফেস’ ? কাকে দেখা যাবে ছবিতে? কবে মুক্তি? রইল সমস্ত তথ্য। করণ জোহর আনছেন ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার ৩’

২০১২ সালে মুক্তি পায় করণ জোহর পরিচালিত ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’। একসঙ্গে তিন নতুন মুখ লঞ্চ করেন পরিচালক। আলিয়া ভট্ট, সিদ্ধার্থ মলহোত্র ও বরুণ ধবন। এর ঠিক ৭ বছর পর, ২০১৯ সালে মুক্তি পায় ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার ২’। পুনীত মলহোত্র পরিচালিত, করণ জোহর প্রযোজিত এই ছবির হাত ধরে বলিউডে পা রাখেন অনন্যা পাণ্ডে ও তারা সুতারিয়া। এবার শোনা যাচ্ছে ছবির তৃতীয় ভাগ আনছেন পরিচালক। তবে এবার প্রেক্ষাগৃহে নয়, ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার ৩’ নাকি মুক্তি পাবে সোজাসুজি ওটিটি প্ল্যাটফর্মে। সূত্রের খবর, ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাবে এই ছবি। এখানেই শেষ নয়, করণ জোহরের এই ছবির হাত ধরে ওটিটিতে পা রাখতে চলেছেন শানায়া কাপূর।

এবার শোনা যাচ্ছে কর্ণ জোহর ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার ৩’ দিয়ে একটি ওয়েব সিরিজ তৈরি করতে চলেছেন। সূত্রের খবর সিরিজে মুখ্য চরিত্রে অভিনয় করবেন সঞ্জয় কাপূরের কন্যা। এটিই তাহলে তার প্রথম ওটিটিতে কাজ হবে। শোনা যাচ্ছে সিনেমার ফ্র্যাঞ্চাইজিকে ডিজনি প্লাস হটস্টারের সঙ্গে হাত মিলিয়ে ওয়েব সিরিজে পরিণত করবেন তিনি।

সূত্র: এবিপি আনন্দ

এসকেডি/অননিউজ

আরো দেখুনঃ