ওটিটির বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য আমিশার

বলিউডের এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী আমিশা প্যাটেল। মাঝে মধ্যেই বিতর্কিত মন্তব্য করে সমালোচনার মুখে পড়েন তিনি। এবার ওটিটির বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য করে ফের আলোচনায় এসেছেন এই অভিনেত্রী।

তার মতে, ওটিটিতে ভালো কোনো কনটেন্ট থাকে না। সেখানে শুধুই যৌনতার ছড়াছড়ি। সম্প্রতি নিজের মুক্তি প্রতীক্ষিত সিনেমার প্রচারণায় এসে এমনই বিস্ফোরক মন্তব্য করেন আমিশা।

ভারতীয় একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, বর্তমানে দর্শকরা ভালো ও পরিষ্কার কনটেন্ট দেখার জন্য মুখিয়ে রয়েছেন। ওটিটিতে আপনি সেগুলো পাবেন না। সেখানে হোমোসেক্সুয়ালিটি বা সমকামিতা ছাড়া আর কিছুই নেই। বর্তমানে বাচ্চাদের এসব থেকে দূরে রাখতে বাবা-মাকে তাদের টিভি, মোবাইল লক করে রাখতে হয়।

নায়িকা আরও বলেন, দাদা-দাদিদের সঙ্গে বসে বাচ্চারা যে কোনো সিনেমা দেখবে, সেই যুগ এখন আর নেই। ওটিটিতে সেসব নেই। সেখানে গে-লেসবিয়ানিজম, সমকাম যৌনতার দৃশ্যে ভরপুর কনটেন্ট, যেসব দৃশ্যের জন্য বাচ্চাদের চোখ ঢেকে রাখতে হয় মা-বাবাদের। কারণ আপনি তো নিশ্চই চাইবেন না, আপনাদের সন্তানরা এসব দেখুক।

এর আগে নিজের আসন্ন সিনেমা ‘গদর টু’-এর প্রযোজনা সংস্থার বিরুদ্ধে অভিযোগ এনেছিলেন আমিশা। এতে সংবাদের শিরোনামও হয়েছিলেন অভিনেত্রী। তবে ‘গদর টু’ যে একেবারে ২২ বছর আগের ধাঁচ বজায় রেখেই মুক্তি পাচ্ছে, সেটা স্পষ্টভাবে জানান আমিশা। এ প্রসঙ্গে অভিনেত্রীর বলেন, এখানে পারিবারিক মূল্যবোধ, হৃদয়বিদারক মুহূর্ত, তুখোড় অ্যাকশন, সংলাপ, দারুণ মিউজিক বিনোদনের সব উপকরণই রয়েছে।

প্রসঙ্গত, আগামী ১১ আগস্ট মুক্তি পাবে আমিশা অভিনীত ‘গদর টু’। এ সিনেমার মাধ্যমেই দীর্ঘদিন পর বড়পর্দায় ফিরতে চলেছেন এই অভিনেত্রী। এতে সাকিনার চরিত্রেই দেখা যাবে তাকে।

সূত্র : টাইমস নাউ

এফআর/অননিউজ

আরো দেখুনঃ