কচুয়ায় নিখোঁজ রাফির আজও সন্ধান মিলেনি

সাইফুল ইসলাম সুমন।।

কচুয়া উপজেলার আশ্রাফপুর ইউনিয়নের গুরঘুড়ি গ্রামের মাহাদী হাসান রাফি নিখোঁজ হওয়ার দেড় মাসেরও বেশি সময় অতিবাহিত হতে চলছে কিন্তু আজও তার খোঁজ মিলেনি। ১৭ বছর বয়সী রাফি তার শিক্ষা প্রতিষ্ঠান স্থানীয় কাঁলোচো মাদ্রাসা থেকে গত ৮ মার্চ সকাল ৯ টার দিকে নিখোঁজ হয়।

সে গুরঘুড়ি গ্রামের মসজিদ বাড়ির ইউসুফ আলী পুত্র। রাফি ২০২১ সালে কোরআনে হাফেজ সনদ অর্জনের পর চলতি বছরের জানুয়ারীতে কাঁলোচো মাদ্রাসায় কিতাব বিভাগে ভর্তি হয়। নিকট আত্মীয় স্বজন ও বন্ধু-বান্ধবের বাড়ি সহ বিভিন্ন স্থানে খোঁজাখুজি করেও তার কোন খোঁজ না পেয়ে রাফির মা শাহীন আক্তার বাদী হয়ে কচুয়া থানায় গত ৯ এপ্রিল একটি সাধারন ডায়েরী করে। যার নং-৪২০।

কিন্তু পুলিশের খোঁজাখুজিতেও মিলছে না রাফির সন্ধান। এ অবস্থায় রাফিকে আর ফিরে পাবে কিনা এমনি দুঃচিন্তায় রাফির পরিবারের সদস্যরা পাগল প্রায় হয়ে উঠেছে। কোন সহৃদয়বান ব্যক্তি রাফির কোন সন্ধান পেয়ে থাকলে তার পরিবারের পক্ষ থেকে ০১৯৭৬০১৫১০৮ মোবাইল নাম্বারের যোগাযোগ করতে বিনীত অনুরোধ জানিয়েছে।

কচুয়া থানার অফিসার ইনচার্জ মো: মহিউদ্দীন জানান, রাফির সন্ধান অভিযান অব্যাহত রয়েছে। তার নিখোঁজ হওয়ার বিষয়ে দেশের বিভিন্ন থানায় বার্তা প্রেরন করা হয়েছে।

আরো দেখুনঃ